ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সন্দ্বীপে প্রধানমন্ত্রীর জনসভাস্থলে জনসমুদ্র 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
সন্দ্বীপে প্রধানমন্ত্রীর জনসভাস্থলে জনসমুদ্র 

চট্টগ্রাম: সন্দ্বীপ উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভার্চুয়াল জনসভায় যোগ দিতে বুধবার (৩ জানুয়ারি) দুপুর থেকে দল বেঁধে আসছেন মানুষ। জনসভাস্থল পূর্ব সন্দ্বীপ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মাঠে পৌনে ৩ টার দিকে মানুষে মানুষে পূর্ণ হয়ে উঠেছে।

‘জয় বাংলা’, ‘নৌকা নৌকা’সহ বিভিন্ন স্লোগানে ব্যানার আর বিভিন্ন আকারের নৌকা নিয়ে আওয়ামী লীগ ও এর অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিলিত হন জনসভাস্থলে। এই জনসভা উপলক্ষে সন্দ্বীপের বিভিন্ন ইউনিয়ন থেকে মিছিল নিয়ে নেতাকর্মীরা জনসভায় যোগ দিয়েছেন।
সেইসঙ্গে বুধবার দুপুর থেকে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের মিছিল-স্লোগানে মুখর হয়ে উঠেছে আশপাশের এলাকা।  

বুধবার বিকেলে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা রাজধানীর তেজগাঁওস্থ ঢাকা জেলা আওয়ামী লীগ ভবন প্রান্ত থেকে ৫টি জেলা ও ১টি উপজেলার নির্বাচনী জনসভায় ভার্চুয়ালি অংশগ্রহণ করবেন।  

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, আওয়ামী সভানেত্রী শেখ হাসিনা পর্যায়ক্রমে রংপুর বিভাগের গাইবান্ধা জেলা, রাজশাহী বিভাগের রাজশাহী জেলা ও মহানগর, ঢাকা বিভাগের টাঙ্গাইল জেলা এবং চট্টগ্রাম বিভাগের ব্রাহ্মণবাড়িয়া জেলা, কুমিল্লা উত্তর-দক্ষিণ জেলা ও মহানগর এবং চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার নির্বাচনী জনসভায় বক্তব্য রাখবেন।  

 এদিকে, প্রধানমন্ত্রীর বক্তব্য শুনতে বিভিন্ন ইউনিয়ন গ্রাম থেকে আসছেন কর্মী ও সমর্থকরা জনসভায় আসেছেন তারা।  

মিছিল নিয়ে পৌরসভার ছয় নম্বর থেকে আসা সাব্বির হোসেন বাংলানিউজকে বলেন, ভার্চুয়ালি সন্দ্বীপ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে দেখতে মিছিল নিয়ে জনসভায় এসেছি। জনসভায় প্রধানমন্ত্রীর বক্তব্য দেখব ও শুণব। সব জায়গাতেই প্রধানমন্ত্রী ও তার উন্নয়ন নিয়ে আলোচনা। নির্বাচন হওয়ায়তে জনসভা বেশ গুরুত্বপূর্ণ।  

প্রধানমন্ত্রীর ভার্চুয়াল জনসভায় মুছাপুর থেকে থেকে আসা মাকদুদুর রহমান বাংলানিউজকে বলেন, সাইকেল চালিয়ে মুছাপুর থেকে আসলাম, প্রধানমন্ত্রীর ভার্চুয়াল জনসভা দেখতে। টিভি চ্যানেল, পত্র-পত্রিকায় প্রধানমন্ত্রীর বক্তব্য দিয়েছেন দেখে আসছি। প্রধানমন্ত্রী সন্দ্বীপকে মিতা ভাইয়ের মধ্যে অনেক সুন্দর করে সাজানো হয়েছে। এসে অনেক ভালো লাগছে।

এর আগে গত ২০ ডিসেম্বর সিলেট থেকে আওয়ামী লীগের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন দলটির সভাপতি শেখ হাসিনা। এদিন হজরত শাহজালাল (রহ.) ও হজরত শাহপরানের (রহ.) মাজার জিয়ারতের পর জনসভায় বক্তব্য দেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।