ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

আফছারুল আমীনের কবর জেয়ারত করলেন মনজুর আলম

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
আফছারুল আমীনের কবর জেয়ারত করলেন মনজুর আলম

চট্টগ্রাম: স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র মনজুর আলম গণসংযোগকালে সাবেক মন্ত্রী ডা. মো. আফছারুল আমীনের কবর জেয়ারত করেছেন। এ সময় তিনি প্রয়াত নেতার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানান।

  

চট্টগ্রাম-১০ সংসদীয় আসনে ফুলকপি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মনজুর আলম ১১ নম্বর দক্ষিণ কাট্টলী ওয়ার্ডে আব্দুরপাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠের পথসভা থেকে গণসংযোগ শুরু করেন। এরপর আব্দুরপাড়া ঘুরে ফইল্যাতলী বাজার এলাকা হয়ে সাবেক মন্ত্রীর কবর জেয়ারতে যান।

গণসংযোগ করেন সাগরিকা রোডেও। এরপর ফৌজদার পাড়া পাঠানদের মাঠে উঠান বৈঠকে যোগ দেন তিনি।  

পথসভা ও উঠান বৈঠকে মনজুর আলম বলেন, আমি মানবতার সেবক। ৩০ বছর ধরে মানবসেবায় নিবেদিত আছি। আমি নির্বাচিত হলে আমার নির্বাচনী এলাকা একটি আদর্শ এলাকায় পরিগণিত হবে। এই এলাকায় হানাহানি সংঘাতের কোনো স্থান হবে না। কোনো ভেদাভেদ ছাড়া সুষম উন্নয়ন ও সুশাসন প্রতিষ্ঠা করা হবে। এযাবত কালে আমি ১০৩টি প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করে স্থায়ীভাবে সেবা দিয়ে যাচ্ছি। মানবসেবার অংশ হিসেবে আমি সংসদ সদস্য পদে স্বতন্ত্র প্রার্থী হয়েছি। আমি স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সহযোগী হতে চাই, বেকারদের কর্মসংস্থান চাই।  

আমাকে ফুলকপি প্রতীকে ভোট দিন। নির্বাচিত হলে চট্টগ্রাম-১০ এলাকার রাস্তাঘাট, নালা-নর্দমা সংস্কারে অগ্রাধিকার দেবো। পরিষ্কার পরিচ্ছন্ন সবুজ এলাকায় পরিণত করবো। সর্বসাধারণের চলাচলের সুবিধার্থে সড়কবাতির ব্যবস্থা করা হবে। এলাকাবাসীর সুখ-শান্তি ও নিরাপদ জীবন ব্যবস্থায় আমি সচেষ্ট থাকবো।  

পথসভায় সভাপতিত্ব করেন মোহাম্মদ ফয়সাল। মতবিনিময় করেন বাবুল মেম্বার, নাসির উদ্দিন, ইসরাইল, নুর আহমদ, আব্দুল মালেক, মোহাম্মদ হোসেন, আব্দুল খালেক, জানে আলম, আব্দুল হাকিম, মোহাম্মদ হাছান, হাফেজ হোসেন, জসিম উদ্দিন, করিম উল্লাহ, জাকির হোসেন খান, মোহাম্মদ সাইদুল, রাজন ধর, আব্দুল হালিম, রমজান আলী, সাত্তার, মোহাম্মদ ফিরোজ প্রমুখ।

সকালে সাবেক মেয়র মনজুর আলম তার নিজবাড়ি ও মোস্তফা-হাকিম করপোরেট অফিসে খতমে কোরআন, দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করেন। তিনি মোনাজাতে শরিক হয়ে দেশ- জাতির কল্যাণ ও সমৃদ্ধি কামনা করেন।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।