ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

মাদক ও সন্ত্রাসমুক্ত বাঁশখালী গড়তে চাই: মুজিবুর রহমান 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১২ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
মাদক ও সন্ত্রাসমুক্ত বাঁশখালী গড়তে চাই: মুজিবুর রহমান  ...

চট্টগ্রাম: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনের স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান সিআইপি বুধবার (৩ জানুয়ারি) বাঁশখালী পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে গণসংযোগ করেছেন। স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গণসংযোগকালে তিনি এলাকাবাসীর উদ্দেশে বলেন, উন্নত বাঁশখালী গড়তে হলে মাদকের কালো থাবা থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে।

নির্বাচিত হলে বাঁশখালী থেকে মাদক ও সন্ত্রাস নির্মূলে কাজ করবো।  

পরে দুপুরে পৌরসভার উত্তর জলদি এলাকা থেকে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গণসংযোগ শুরু করেন।

এরপর পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে স্থানীয় ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিয়ম করেন তিনি। সন্ধ্যায় গণ্ডামারা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত পথসভায় বক্তব্য রাখেন স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান সিআইপি।  

এ সময় মুজিবুর রহমান সিআইপি বলেন, বাঁশখালীতে ঈগল প্রতীকে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আগামী ৭ জানুয়ারি বাঁশখালীর মানুষ ঈগল প্রতীকে ব্যালট বিপ্লব ঘটাবে। গত ১৫ বছরে বাঁশখালীর বর্তমান নেতৃত্ব নিজের আখের গুছিয়েছেন। জনগণের জন্য কিছুই করতে পারেন নি। বিভিন্ন প্রকল্প থেকে ওনার লোকজন অর্থ আত্মসাৎ করেছে। বর্তমানে বাঁশখালীর বিভিন্ন এলাকা মাদক ও সন্ত্রাসের আখড়া হিসেবে পরিচিতি পেয়েছে। উন্নত বাঁশখালী গড়তে হলে মাদক ও সন্ত্রাস নির্মূল করতে হবে। আমি নির্বাচিত হলে বাঁশখালীতে মাদক ও সন্ত্রাস নির্মূল কাজ করবো। সর্বোপরি বাঁশখালীতে যোগাযোগ, পর্যটন, শিল্প ও কৃষিখাতে উন্নয়ন, মানসম্মত শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিত এবং দুর্নীতি, মাদক ও সন্ত্রাসমুক্ত একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে কাজ করবো। আগামী ৭ জানুয়ারি ঈগল প্রতীকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।