ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

আগে পার্লামেন্টে যেতে দিন, আমি আজ্ঞাবহ নই: মনজুর আলম

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২৪
আগে পার্লামেন্টে যেতে দিন, আমি আজ্ঞাবহ নই: মনজুর আলম ...

চট্টগ্রাম: কারও আজ্ঞাবহ নন বলে সাফ জানিয়ে দিয়েছেন চট্টগ্রাম-১০ আসনের স্বতন্ত্র প্রার্থী, সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে নির্বাচনী ইশতেহার প্রকাশ অনুষ্ঠানে তিনি এ ঘোষণা দেন।

পার্লামেন্টে কী ভূমিকা থাকবে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আগে পার্লামেন্টে যেতে দিন। আমি স্বতন্ত্র প্রার্থী।

আমি কারও আজ্ঞাবহ নই। ইনশাআল্লাহ আমরা যারা স্বতন্ত্র প্রার্থী হিসেবে সংসদে যাব কাউকে একা একা কথা বলতে দেব না। আমরাই আপনাদের পক্ষে দেশের পক্ষে দেশের স্বার্থে জনগণের স্বার্থে ইলেকশন করছি। দেশের স্বার্থে যা কিছু প্রয়োজন মহান সংসদে আল্লাহর রহমতে দাঁড়িয়ে বলবো। আপনারা দেখবেন তো।

প্রতিদ্বন্দ্বী এক প্রার্থীর সাম্প্রতিক বক্তব্যের প্রেক্ষিতে অপর এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমি বিনিময়ে কী চাইলাম? উনার কাছেওতো কিছু চাইনি! আমি ১০৩টি প্রতিষ্ঠান করেছি। আমাকে কে বিনিময় দেবে? আমি বিনিময় নেব আল্লাহর কাছ থেকে। আল্লাহ আমাকে দান করেছেন, আমি আল্লাহর ওয়াস্তে সেবার মানসে  নিঃস্বার্থভাবে মানুষের জন্য কাজ করে যাচ্ছি।  

জেতার পর আওয়ামী লীগে যোগ দেবেন কি-না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি যখন স্বতন্ত্র একদম স্বতন্ত্র থাকতে চেষ্টা করবো। কোথায় যাব সেটির কোনো ঠিকানা নাই। আমার ঠিকানা হবে জাতীয় সংসদ।

তিনি ভোটারদের উদ্দেশে তিনি বলেন, আপনারা নির্ভয়ে স্বাধীনভাবে ভোটকেন্দ্রে এসে ফুলকপি প্রতীকে ভোট দেবেন৷ 

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২৪
এআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।