ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সুষ্ঠু ভোটের মাধ্যমে সবাই আমাকে বিজয়ী করবেন: মোতালেব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৬ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
সুষ্ঠু ভোটের মাধ্যমে সবাই আমাকে বিজয়ী করবেন: মোতালেব ...

চট্টগ্রাম: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনে ভোট দিয়েছেন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ও সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবদুল মোতালেব।  

রোববার (৭ জানুয়ারি) সকালে সাতকানিয়া উপজেলার সদর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড চিববারি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট প্রদান করেন তিনি।

স্বতন্ত্র প্রার্থী আবদুল মোতালেব বলেন, ভোটাররা উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। আমি চাই ভোটাররা যাতে নির্বিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে, কোনও ধরনের মারামারি যাতে না হয়।

সুষ্ঠু ভোটের মাধ্যমে সবাই আমাকে বিজয়ী করতে মুখিয়ে আছে।

এদিকে সকাল হওয়ার সাথে সাথে ভোটকেন্দ্রে আসতে শুরু করেন ভোটাররা। প্রার্থীর নিজ কেন্দ্র হওয়ায় এই কেন্দ্রে ভোটারদের উপস্থিতি বেশি। সাতকানিয়া উপজেলার ১৩৩নম্বর কেন্দ্র বারদোনা শিশু কল্যাণ কেন্দ্রে দেড় ঘন্টায় ভোট পড়েছে ১৫০টি।

এই আসনে এবার প্রার্থী সাতজন। নৌকার প্রার্থী ড.আবু রেজা মো.নেজাম উদ্দিন নদভী, ঈগল নিয়ে স্বতন্ত্র প্রার্থী সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবদুল মোতালেব ছাড়াও আসনটিতে মোমবাতি প্রতীকে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মুহাম্মদ আলী হোসাইন, হাতঘড়ি প্রতীকে বাংলাদেশ কল্যাণ পার্টির মুহাম্মদ সোলাইমান কাসেমী, লাঙ্গল প্রতীকে জাতীয় পার্টির মোহাম্মদ ছালেম, মিনার প্রতীকে ইসলামী ঐক্যজোটের মোহাম্মদ হারুন ও ছড়ি প্রতীকে বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের মো. জসিম উদ্দিন প্রতিদ্বন্দ্বিতা করছেন।  

সাতকানিয়া উপজেলার ১১ ইউনিয়ন ও এক পৌরসভা এবং লোহাগাড়া উপজেলার ৯টি ইউনিয়ন মিলে গঠিত চট্টগ্রাম-১৫ আসন। মোট ভোটার ৪ লাখ ৫৮ হাজার ৪১১ জন।  

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।