ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ডা. আফছারুল আমিন স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু শুক্রবার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৭ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৪
ডা. আফছারুল আমিন স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট শুরু শুক্রবার

চট্টগ্রাম: হালিশহর ফ্রেন্ডস সোসাইটি (হাফুস) আয়োজিত প্রাক্তন মন্ত্রী ও রাজনীতিবিদ ডা. আফছারুল আমিন স্মৃতি লিভো-ইউনিফাইন ব্যাডমিন্টন টুর্নামেন্ট আজ (শুক্রবার) হাফুস মাঠে শুরু হয়েছে।  

শুক্রবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন চট্টগ্রাম-১০ আসনের সংসদ সদস্য মো. মহিউদ্দিন বাচ্চু।

উদ্বোধন করবেন ডা. আফছারুল আমিনের সহধর্মিণী প্রফেসর ডা. কামরুন নেছা মায়া। আর বিশিষ্ট রাজনীতিবিদ ও মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু।
 

এ উপলক্ষে  বুধবার বিকেলে প্রেস ক্লাব ভবনের ক্লাব কলেজিয়েটস মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে টুর্নামেন্টের পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের কর্ণধার ও হাফুস সভাপতি ফরিদ আহমেদ বাবু লিখিত বক্তব্যে টুর্নামেন্টের বিভিন্ন তথ্য তুলে ধরেন। এ প্রয়াত রাজনীতিবিদের স্মরণে আয়োজিত প্রথম এ টুর্নামেন্টে ৩২টি দল শুধুমাত্র দ্বৈত ইভেন্টে অংশ নিয়েছে। বিভিন্ন দলের হয়ে দেশ সেরা ও বিদেশি শাটলাররা অংশ নেয়ার কথা রয়েছে। ট্রফিসহ চ্যাম্পিয়ন দলকে ৫০ হাজার ও রানার্সআপ দলকে ৩০ হাজার টাকা প্রাইজমানি দেয়া হবে। উদ্বোধনী দিনে তিনটি খেলা হবে। কাল থেকে প্রতিদিন চারটি করে খেলা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২৪
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।