ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চন্দনাইশে গৃহবধূর মৃত্যুর ঘটনায় স্বামী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৪
চন্দনাইশে গৃহবধূর মৃত্যুর ঘটনায় স্বামী গ্রেফতার ...

চট্টগ্রাম: চন্দনাইশের বরকল ইউনিয়নের কানাইমাদারী বড়ুয়া পাড়ায় এক গৃহবধূর মৃত্যুর ঘটনায় স্বামীকে গ্রেফতার করেছে র‌্যাব। পরে তাকে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

র‌্যাব-৭ সূত্রে জানা যায়, বুধবার (৩১ জানুয়ারি) দিবাগত রাতে স্ত্রীকে আত্মহত্যার প্ররোচনায় দায়েরকৃত মামলার আসামি রাসেল বড়ুয়া পালিয়ে যাওয়ার সময় বায়েজিদ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সকালে আসামিকে চন্দনাইশ থানায় সোপর্দ করা হয়েছে।

বরকল ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড কানাইমাদারী বড়ুয়া পাড়ার রাসেল বড়ুয়ার স্ত্রী অনন্যা বড়ুয়ার মরদেহ রোববার (২৮ জানুয়ারি) সকালে রান্নাঘরের বিমের সাথে গলায় গামছা দিয়ে ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার করে চন্দনাইশ থানা পুলিশ। এ ঘটনায় অনন্যার বাবা বিপ্লব বড়ুয়া ওইদিন রাতে আত্মহত্যার প্ররোচণার অভিযোগ এনে রাসেল বড়ুয়ার বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা চন্দনাইশ থানার এসআই মো. ইখতিয়ার জানান, আসামি রাসেল বড়ুয়াকে বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।  

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২৪
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।