ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

‘সেগাফ্রেডো জেনেতি এসপ্রেসো’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৪
‘সেগাফ্রেডো জেনেতি এসপ্রেসো’র ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

চট্টগ্রাম: নানা আয়োজনের মধ্য দিয়ে পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে ‘সেগাফ্রেডো জেনেতি এসপ্রেসো’।  

শনবিার (৩ ফেব্রুয়ারি) দুপুরে নগরের নাসিরাবাদ হাউজিং সোসাইটির ১ নম্বর রোডে অবস্থিত প্রতিষ্ঠানটির একমাত্র শাখায় কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

 

এ সময় এলবিয়ন গ্রুপের চেয়ারম্যান ও বাংলাদেশে সেগাফ্রেডোর একমাত্র স্বত্বাধিকারী রাইসুল উদ্দিন সৈকত সহ প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।  

এ সময় রাইসুল উদ্দিন সৈকত বলেন, আন্তর্জাতিক ব্র্যান্ড হিসাবে বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের মানুষের কাছে সেগাফ্রেডো মর্যাদার প্রতীকে পরিণত হয়েছে।

ইতোমধ্যে নিরাপদ খাদ্য পরিবেশনের মাধ্যমে অগণিত গ্রাহকের সন্তুষ্টি অর্জন করে বন্দর নগরী চট্টগ্রামে সাফল্যের সাথে এগিয়ে চলছে ‘সেগাফ্রেডো জেনেতি এসপ্রেসো’। গ্রাহকদের জন্য আরো উন্নত পরিবেশ ও সর্বোত্তম সেবা নিশ্চিত করতে সেগাফ্রেডো কর্তৃপক্ষের চেষ্টা অব্যাহত থাকবে।  

জানা গেছে, বর্তমানে বিশ্বের ৮০টি দেশে ‘সেগাফ্রেডো জেনেতি এসপ্রেসো’কফি শপের প্রায় ৪০০টিরও অধিক আউটলেট আছে। নিজস্ব চাষে উৎপাদিত এ কফি বিন ২৭টি দেশে উৎপাদিত হয়।

বাংলাদেশ সময়: ২২৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৪
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।