ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিএনপির নেতাকর্মীরা রাষ্ট্রীয় জুলুমের শিকার হচ্ছে: নোমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
বিএনপির নেতাকর্মীরা রাষ্ট্রীয় জুলুমের শিকার হচ্ছে: নোমান

চট্টগ্রাম: বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান, সাবেক মন্ত্রী ও বীর মুক্তিযোদ্ধা আবদুল্লাহ আল নোমান বলেছেন, গণআন্দোলন কখনো ব্যর্থ হয়না তবে অনেক সময় দীর্ঘায়িত হয়। এই দীর্ঘায়িত হওয়ার কারণ হচ্ছে সরকার আন্দোলন দমন করার জন্য পুলিশ, র‌্যাব, দুদক সহ রাষ্ট্রের বিভিন্ন সংস্থাকে বিএনপিকে দমন করার কাজে ন্যাক্কারজনকভাবে ব্যবহার করছে।

যার কারণে বিএনপি নেতাকর্মীরা রাষ্ট্রীয় জুলুমের শিকার হচ্ছে।  

বৃহম্পতিবার (২৮ মার্চ) বিকেলে নগরের হালিশহরের একটি কনভেনশন হলে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য মিজানুর রহমান ভূঁইয়া মিল্টনের সার্বিক সহযোগীতায় চট্টগ্রাম-৩ সন্দ্বীপ নির্বাচনী এলাকার বিএনপি ও অঙ্গ সংগঠনের যৌথ উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

 

তিনি আরও বলেন, সরকার বিএনপিকে নিশ্চিহ্ন করার জন্য সর্বাত্মক চেষ্টা করেছে কিন্তু তাতে কোন লাভ হয়নি বিএনপি আরো বেশী শক্তিশালী ও সুসংগঠিত হয়েছে। দেশে দুর্নীতি ও লুটপাটের মহোৎসব চলছে। হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার হয়ে গেছে।  

প্রধান বক্তার বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, আমরা স্বৈরাচারের রক্ত চক্ষুকে ভয় করিনা। এদেশ কারো পৈতৃক সম্পত্তি নয়। মুক্তিযোদ্ধাদের রক্তের বিনিময়ে অর্জিত এই স্বাধীন দেশে আমাদের সবার সব কিছুতে সমান অধিকার পুনঃপ্রতিষ্ঠা করবো।  

সন্দ্বীপ উপজেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট আবু তাহেরের সভাপতিত্বে ও বিএনপি নেতা মনির তালুকদার ও জামসিদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য মিজানুর রহমান ভূইয়া মিল্টন।  

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য সাথী উদয় কুসুম বড়ুয়া, উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন, সাংবাদিক জাহেদুল করিম কচি, হালিশহর থানা বিএনপির সভাপতি মোশারফ হোসেন ডিপ্টি, সন্দ্বীপ পৌরসভা বিএনপির আহ্বায়ক আহছানুল কবির রিপন তালুকদার সদস্য সচিব আলমগীর হোসাইন ঠাকুর, উত্তর জেলা বিএনপির সদস্য আজমত আলী বাহাদুর ও সন্দ্বীপ উপজেলা বিএনপি নেতা জাহাঙ্গীর আলম প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, মার্চ ২৮, ২০২৪
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।