ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চন্দনাইশে মিনিট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, মে ৫, ২০২৪
চন্দনাইশে মিনিট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত ১ প্রতীকী ছবি

চট্টগ্রাম: চন্দনাইশ উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে মিনিট্রাক ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ২ জন আহত হয়েছে।  

রোববার (৫ মে) সকালে উত্তর গাছবাড়িয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মো.পেঁচু মিয়া (৬০), তিনি  আনোয়ারা উপজেলার বারখাইন এলাকার মৃত আলী আহমদের ছেলে বলে জানা গেছে। আহতরা হলেন, আবুল কালাম (৪৫) ও আলিফ (২২)।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ ইরফান বাংলানিউজকে বলেন, চন্দনাইশ উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে মিনিট্রাক ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৩ জন আহত হয়। পরে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মো. পেঁচু মিয়া নামে একজনকে মৃত ঘোষণা করেন। আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মৃত ব্যক্তির মরদেহ পরিবারের পক্ষ থেকে বিনা ময়নাতদন্তের জন্য আবেদন করা হলে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মিনিট্রাক ও সিএনজি অটোরিকশা জব্দ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, মে ৫, ২০২৪
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চট্টগ্রাম প্রতিদিন এর সর্বশেষ