ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চলন্ত ট্রেনে তরুণীকে ধর্ষণ, গ্রেপ্তার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, জুন ২৬, ২০২৪
চলন্ত ট্রেনে তরুণীকে ধর্ষণ, গ্রেপ্তার ৩ প্রতীকী ছবি

চট্টগ্রাম: সিলেট থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেসে এক তরুণীকে (১৯) ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তাররা ট্রেনে খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান এসএ করপোরেশনের কর্মী বলে জানা গেছে।

বুধবার (২৬ জুন) ভোর সাড়ে চারটার দিকে এ ঘটনা ঘটার সময় চলন্ত ট্রেনটি লাকসাম এলাকা পার হচ্ছিল। এই ঘটনায় ট্রেনের গার্ড আবদুর রহিমকে সাময়িক বরখাস্ত করেছে রেলওয়ে।

 

গ্রেপ্তার ৩ কর্মী হলো, মো. জামাল (২৭), মো. শরীফ (২৮) ও মো. রাশেদ (২৭)।  

রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শহীদুল ইসলাম বাংলানিউজকে বলেন, উদয়ন এক্সপ্রেসের খাবারের বগিতে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, গ্রেপ্তারদের জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চাওয়া হয়েছে। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টেপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসা দেওয়া হবে। বর্তমানে ওই তরুণী পুলিশের হেফাজতে আছেন।

রেলওয়ের চট্টগ্রাম স্টেশনের ম্যানেজার মোহাম্মদ মনিরুজ্জামান বাংলানিউজকে বলেন, এই ঘটনায় ট্রেনের গার্ড আবদুর রহিমকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

চট্টগ্রাম রেলওয়ে পুলিশ সুপার হাছান চৌধুরী বাংলানিউজকে বলেন, এ ঘটনায় ভুক্তভোগী মামলা দায়ের করেছেন। তিনজকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, জুন ২৬, ২০২৪ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।