ঢাকা, রবিবার, ১৭ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ট্রেনে ধর্ষণকাণ্ডে আরও ১ জন গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, জুন ২৭, ২০২৪
ট্রেনে ধর্ষণকাণ্ডে আরও ১ জন গ্রেপ্তার ...

চট্টগ্রাম: সিলেট থেকে ছেড়ে আসা উদয়ন এক্সপ্রেস ট্রেনে এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় আরও একজনকে গ্রেপ্তার করেছে রেলওয়ে পুলিশ। এর আগে ভুক্তভোগী তরুণীর করা মামলায় তিনজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়।

 

বৃহস্পতিবার (২৭ জুন) ভোর সাড়ে চারটার দিকে আবদুর রব রাসেল নামের আসামিকে নোয়াখালীর বেগমগঞ্জের কুতুবপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম শহীদুল ইসলাম বাংলানিউজকে বলেন, বুধবার রেলওয়ে থানায় ৪ জনকে আসামি করে মামলা করেন ভুক্তোভোগী নিজেই।

৪ জনই রেলওয়েতে কাজ করা এসএ করপোরেশনের কর্মচারী। এদের মধ্যে জামাল, শরীফ ও রাশেদুলকে বুধবার গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। একজন আসামি পলাতক ছিল। আজ ভোরে নোয়াখালীর বেগমগঞ্জে অভিযান চালিয়ে আবদুর রব রাসেল নামের পলাতক সেই আসামিকেও গ্রেপ্তার করতে সক্ষম হই।

ভুক্তভোগী নারী চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি আছেন। তার যাবতীয় পরীক্ষা-নিরীক্ষা হওয়ার কথা রয়েছে। এ ঘটনায় এসএ করপোরেশনের সঙ্গে সকল কার্যক্রম স্থগিত করেছে পাহাড়িকা-উদয়ন এক্সপ্রেস ট্রেন কর্তৃপক্ষ।

বাংলাদেশ সময়: ১১২৭ ঘণ্টা, জুন ২৭, ২০২৪ 
বিই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।