ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

পেনিনসুলায় মেক্সিকান ফুড ফেস্টিভ্যাল শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৬ ঘণ্টা, জুলাই ১১, ২০২৪
পেনিনসুলায় মেক্সিকান ফুড ফেস্টিভ্যাল শুরু ...

চট্টগ্রাম: আন্তর্জাতিক মানের মেক্সিকান স্বাদের অভিজ্ঞতা দিতে চট্টগ্রামের তারকা হোটেল দি পেনিনসুলা চিটাগাংয়ে শুরু হয়েছে সপ্তাহব্যাপী ‘ভিভা লা মেক্সিকানা’। প্রাণবন্ত এ ফেস্টিভ্যালে রয়েছে মেক্সিকান খাবারের বিপুল সমাহার।

মেক্সিকোর ঐতিহ্যে সাজানো পেনিনসুলার লেগুনা রেস্টুরেন্টে বৃহস্পতিবার (১১ জুলাই) সন্ধ্যায় বিশেষায়িত এ ফেস্টিভ্যাল শুরু হয়। আনুষ্ঠানিক ভাবে ফিতা কেটে ভিভা লা মেক্সিকানা ফুড ফ্যাস্টিভ্যালের উদ্বোধন করেন পেনিনসুলা চিটাগাংয়ের জেনারেল ম্যানেজার সুমেধা গুণবর্ধন।

 

এ সময় পেনিনসুলার বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, ঊর্ধ্বতন কর্মকর্তা, ফুড ব্লগারসহ বিভিন্ন পর্যায়ের গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মেক্সিকান ফুড ফেস্টিভ্যালে পেনিনসুলার এক্সিকিউটিভ শেফ মিলরয় নানায়াক্কারার নেতৃত্বে এবং টিমের তত্ত্বাবধানে সুনিপুণভাবে প্রস্তুত হয়েছে চমকপ্রদ মেনু – যেখানে বিভিন্ন ঐতিহ্যবাহী মেক্সিকান খাবারের বৈশিষ্ট্য হিসেবে থাকছে টাকোস এবং কোয়েসাডিলার মতো আইকনিক স্ট্রিট ফুড থেকে শুরু করে মোল এবং ছুরোসহ প্রায় ১০০টি অতুলনীয় স্বাদের খাবার।  

দি পেনিনসুলা চিটাগং ভিভা লা মেক্সিকানা ফুড ফ্যাস্টিভ্যালে মেক্সিকোর স্বাদ উপভোগ করতে নির্দিষ্ট ব্যাংকের কার্ডধারীদের জন্য রয়েছে ‘বাই ওয়ান গেট থ্রি’ ৪ হাজার ৫০০ টাকা এবং ‘বাই ওয়ান গেট ওয়ান’ ৩ হাজার ৫০০ টাকা ফ্রি অফার। বিস্তারিত ফোনে (০১৭ ৫৫৫৫ ৪৬১৭) জানা যাবে।  

বাংলাদেশ সময়: ২২৪০ ঘণ্টা, জুলাই ১১, ২০২৪ 
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।