ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

রোটারি ক্লাব চিটাগং এরিস্টোক্রেট এর ওয়ার্ল্ড ইয়ুথ স্কিলস ডে উদযাপন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, আগস্ট ১, ২০২৪
রোটারি ক্লাব চিটাগং এরিস্টোক্রেট এর ওয়ার্ল্ড ইয়ুথ স্কিলস ডে উদযাপন ...

চট্টগ্রাম: রোটারি ক্লাব অফ চিটাগং এরিস্টোক্রেট এর আয়োজনে সম্প্রতি নগরীর প্রবর্তক স্কুল অ্যান্ড কলেজে উদযাপন করা হয় ওয়ার্ল্ড ইয়ুথ স্কিলস ডে।  

ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান এস এম মুহিবুর রহমান এর সভাপতিত্বে ও প্রেসিডেন্ট ইলেক্ট নোমান বিন জহির উদ্দিনের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য দেন ক্লাব প্রেসিডেন্ট।

তিনি বলেন, রোটারি ক্লাব অফ চিটাগং এরিস্টোক্রেট শুরু থেকেই ইয়ুথদের নিয়ে অনেক বড় পরিসরে কাজ করে এসেছে এবং ভবিষ্যতেও করবে। যার ফলশ্রুতিতে ওয়ার্ল্ড ইয়ুথ স্কিলস ডে-কে সামনে রেখে ইয়ুথদের স্কিল ডেভেলপমেন্ট নিয়ে এ আয়োজন।

পুরো আয়োজনে ছিল মোট ৩টি সেশন। সেশন স্পিকার ছিলেন পিটুপি ফ্যামিলি ও উইকন প্রপার্টিজ লিমিটেড এর এমডি মোস্তফা আশরাফুল ইসলাম আলভী, এক্সিকিউটিভ সার্টিফাইড লিডারশিপ কোচ ও সার্টিফাইড ফ্যাসিলেটর একেএম মাহমুদুল হক, চবি মার্কেটিং বিভাগের প্রফেসর ড. তৈয়ব চৌধুরী।  

প্রায় দুই শতাধিক তরুণ এ আয়োজনে অংশগ্রহণ করেন। প্রোগ্রাম চেয়ার ছিলেন একেএম মাফরুল হক, কো-চেয়ার ছিলেন এ কিউ এম ফারহাদ ও প্রোগ্রাম চিফ কো-অর্ডিনেটর ছিলেন মোহাম্মদ হাসান। রেজিস্ট্রেশন চেয়ার হিসেবে ছিলেন রোটারিয়ান একেএম শহিদুল্লাহ চৌধুরী, রোটার‍্যাক্ট আহাদ, জাহেদ, মাহমুদ, সাকিব ও কফিল।  

এ আয়োজনে উপস্থিত ছিলেন পিপি অ্যাডভোকেট জোবায়ের হোসেন শিবলু, পিপি ইঞ্জিনিয়ার মো. ইমরান, আইপিপি সাদমান সাইকা সেফা, পিপি মনিরুজ্জামান সহ সিনিয়র রোটারিয়ানরা। শেষে প্রোগ্রাম চেয়ার একেএম মাফরুল হক সকলকে ধন্যবাদ দিয়ে এ আয়োজনের সমাপ্তি ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, আগস্ট ০১, ২০২৪
এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।