ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

আটক স্কুলছাত্র রাকিব, ফারাজ করিমের মধ্যস্থতায় মুক্ত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪০ ঘণ্টা, আগস্ট ১, ২০২৪
আটক স্কুলছাত্র রাকিব, ফারাজ করিমের মধ্যস্থতায় মুক্ত ...

চট্টগ্রাম: কোটা সংস্কার আন্দোলনে অংশ নেওয়ায় চট্টগ্রাম নগরের চাঁন্দগাও থানায় আবদুল হামিদ সওদাগর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রকে আটক করা হয়। গত শনিবার বিকেলে চাঁন্দগাও আবাসিক এলাকায় কোচিং-এ যাওয়ার সময় হামিদিয়া স্কুলের সামনে থেকে আনিসুল ইসলাম রাকিব নামে দশম শ্রেণির এক ছাত্রকে আটক করে চাঁন্দগাও থানা পুলিশ৷ 

জানা যায়, সম্প্রতি কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে চট্টগ্রাম শহরের মুরাদপুর ও বহদ্দারহাটে সাধারণ শিক্ষার্থীদের কর্মসূচিতে অংশগ্রহণ করে রাকিব।

স্কুলের শিক্ষার্থী হলেও চলমান ছাত্র আন্দোলনে অন্যান্য সহপাঠীদের ন্যায় সেও যোগদান করে।  

তার বোন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের চতুর্থ বর্ষের ছাত্রী তানজিনা জাহান ফারিয়া জানান, কোটা সংস্কার আন্দোলনে অংশ নেওয়ায় আমার ছোটভাইকে আটক করা হয়।

সে ছোট মানুষ। তেমন কোনো দোষ করেনি। বিষয়টি ফারাজ করিম চৌধুরীকে জানালে তিনি তাৎক্ষণিক আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের সাথে আইনজীবীদের মাধ্যমে যোগাযোগ করেন এবং ছেলেটির আইনশৃঙ্খলা বিরোধী কোনো কাজে প্রমাণ না পাওয়ায় ও তার বয়স বিবেচনায় রেখে আইনিভাবে তাকে ছেড়ে দেওয়ার জন্য তাদের প্রতি আহ্বান জানান৷ পরবর্তীতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তারা এতে সম্মতি দেন এবং রাকিবকে মুক্ত করে দেওয়ার ব্যবস্থা করেন।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, আগস্ট ০১, ২০২৪
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।