ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

হয়রানির শিকার শিক্ষার্থীদের সহযোগিতা করবে চবি কর্তৃপক্ষ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, আগস্ট ১, ২০২৪
হয়রানির শিকার শিক্ষার্থীদের সহযোগিতা করবে চবি কর্তৃপক্ষ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: কোটা সংস্কার আন্দোলন কেন্দ্রিক সহিংসতা ও আইন-শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ডে জড়িতদের বিরুদ্ধে আইন প্রয়োগকারী সংস্থার অভিযানকালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) কোনো নিরপরাধ শিক্ষার্থী হয়রানির শিকার হলে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তাদের সার্বিক সহযোগিতা করার সিদ্ধান্ত নিয়েছে।

বৃহস্পতিবার (০১ আগস্ট) বিকেলে চবি প্রক্টর অধ্যাপক ড. অহিদুল আলম স্বাক্ষরিত এক জরুরি বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, কোটাসংস্কার আন্দোলন কেন্দ্রিক সহিংসতা ও আইন-শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ডে জড়িতদের বিরুদ্ধে আইন প্রয়োগকারী সংস্থার অভিযানকালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কোনো নিরপরাধ শিক্ষার্থী হয়রানির শিকার হলে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তাদের সার্বিক সহযোগিতার সিদ্ধান্ত গ্রহণ করেছে। এ ধরনের পরিস্থিতিতে চবির সহকারী প্রক্টর হেলাল উদ্দিন আহম্মদ (মোবাইল- ০১৮২৩-৫১৯৮৬৯) ও রন্টু দাশ (মোবাইল- ০১৮১৮-৭৪৪৩৯৩) এর সঙ্গে যোগাযোগের পরামর্শ দেওয়া হলো।

বিজ্ঞপ্তিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কোনো নিরপরাধ শিক্ষার্থী যেন অহেতুক হয়রানির শিকার না হয় এ বিষয়ে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি উদাত্ত আহ্বান জানান চবি প্রক্টর।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, আগস্ট ১, ২০২৪
এমএ/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।