ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

নিষিদ্ধ জামায়াত-শিবিরের বিরুদ্ধে ঘরে ঘরে দুর্গ গড়ে তুলতে হবে: নাছির  

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, আগস্ট ২, ২০২৪
নিষিদ্ধ জামায়াত-শিবিরের বিরুদ্ধে ঘরে ঘরে দুর্গ গড়ে তুলতে হবে: নাছির  

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, নিষিদ্ধ জামাত-শিবিরের আস্তানা ও ঘাঁটি চিহ্নিত করে তাদেরকে নিশ্চিহ্ন করার প্রত্যয়ে একাত্তরের হাতিয়ারকে শাণিত করার সময় এসেছে। নিষিদ্ধ জামাত-শিবিরের আশ্রয় ও প্রশ্রয়দাতা বিএনপি নামক স্বাধীনতা বিরোধীর ঘাঁটির সকল চিহ্ন মুছে দিতে হবে।

স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ বিরোধী শক্তিকে অবৈধভাবে ক্ষমতা দখলকারী জিয়া সাদরে আমন্ত্রণ জানিয়েছিল। এই পাপ তাদেরকে বহন করতেই হবে।
নতুন প্রজন্মকে জানতে হবে পাপিষ্ট কারা এবং যারা স্বাধীনতা ও সার্বভৌমত্বকে বিশ্বাস করে না এবং রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস করে।

শুক্রবার (২ আগস্ট) ওয়াসার মোড়ে জমিয়তুল ফালাহ্ জামে মসজিদে জুমার নামাজ শেষে মহানগর আওয়ামী লীগের নাশকতা ও নৈরাজ্য বিরোধী অবস্থান কর্মসূচি চলাকালে তিনি এ কথা বলেন।  

এ সময় উপস্থিত ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান আতা, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. ইউনুছ, মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা এনামুল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সাবেক সাংসদ নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম ফারুক, আইন বিষয়ক সম্পাদক শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, বন পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, ত্রাণ সমাজ কল্যাণ সম্পাদক হাজী মোহাম্মদ হোসেন, যুব ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, মহিউদ্দিন বাচ্চু এমপি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, আগস্ট ২, ২০২৪
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।