ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

বিক্ষোভকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে ১ জন নিহত

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩১ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৪
বিক্ষোভকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে ১ জন নিহত ...

চট্টগ্রাম: নগরের বহদ্দারহাট এলাকায় বিক্ষোভকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে একজন নিহত হয়েছেন।

শনিবার (৩ আগস্ট) রাত আটটার দিকে এই ঘটনা ঘটে।

 

নিহত মুদি দোকানী মো. শহীদ (৩৬) চকবাজারের রসুলবাগ এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ৮টায় আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় পার্কভিউ হাসপাতালে নেওয়া হয়।

পরে আইসিইউতে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টায় তিনি মারা যান। হাসপাতালের মহাব্যবস্থাপক জিয়াউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

সিএমপির অতিরিক্ত কমিশনার (অপরাধ) আব্দুল মান্নান মিয়া বলেন, গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বহদ্দারহাটে পুলিশ কোনো গুলি ছোড়েনি। বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে পুলিশ টিয়ারশেল নিক্ষেপ করেছে এবং লাঠিচার্জ করেছে। ওই ব্যক্তি কীভাবে মারা গেলেন, তা খতিয়ে দেখা হবে।

এদিকে রাতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে হামলা চালিয়ে পুলিশের ওয়াকিটকি ও মোবাইল লুট করে বিক্ষুব্ধরা। এ সময় বহদ্দারহাট মোড়ে সংঘর্ষে আহত হয়ে চিকিৎসাধীন ৮ জন ওয়ার্ড থেকে পালিয়ে যায়।

চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল তসলিম উদ্দিন বলেন, সহিংসতায় গুলিবিদ্ধ হয়ে ৮ জন হাসপাতালে ভর্তি হয়। রাত সাড়ে আটটার দিকে আন্দোলনকারীরা ক্যাজুয়ালটি ওয়ার্ডে হামলা চালায়। এসময় চিকিৎসাধীন ব্যক্তিরা হাসপাতাল ছেড়ে যায়।

সিএমপির বিশেষ শাখার উপ-কমিশনার মনজুর মোর্শেদ বলেন, চমেক হাসপাতালে বিক্ষোভকারীরা হামলা করে পুলিশের একজন কনস্টেবলকে তুলে নিয়ে যায়। পুলিশের ওয়াকিটকি এবং মোবাইল লুট করে। পরে তারা কনস্টেবলকে ছেড়ে দেয়। মোবাইল ও ওয়াকিটকি উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২৪
এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।