ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

নিউমার্কেট চত্বরে গণজমায়েত করবে মহানগর আওয়ামী লীগ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৪ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৪
নিউমার্কেট চত্বরে গণজমায়েত করবে মহানগর আওয়ামী লীগ ...

চট্টগ্রাম: কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা অনুযায়ী বিনা উস্কানিতে ছাত্রদের কোটা আন্দোলনের আড়ালে স্বাধীনতা ও রাষ্ট্রবিরোধী বিএনপি-জামায়াত-শিবির চক্রের চিহ্নিত সন্ত্রাসীদের তাণ্ডবের প্রতিবাদে গণজমায়েত করবে মহানগর আওয়ামী লীগ।

রোববার (৪ আগস্ট) দুপুর ১টায় নগরের নিউ মার্কেট চত্বরে এই গণজমায়েত অনুষ্ঠিত হবে।

সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে, ন্যাক্কারজনকভাবে বীর মুক্তিযোদ্ধা চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর বাসভবনে হামলা ও গাড়িতে অগ্নিসংযোগ, মেয়র বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরীর বাসভবনে ইট-পাটকেল নিক্ষেপ, পরিবারের সদস্যদের গালিগালাজ, হত্যার হুমকি, সংসদ সদস্য মোহাম্মদ মহিউদ্দিন বাচ্চুর অফিসে হামলা ও ভাঙচুরের ঘটনায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ, মহানগর মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, যুব মহিলা লীগ, তাঁতী লীগ, কৃষকলীগ, মৎস্যজীবী লীগ, বঙ্গবন্ধু সৈনিক লীগ এর যৌথ উদ্যোগে গণজমায়েত ও র‌্যালি অনুষ্ঠিত হবে।  

কর্মসূচি সফল করার লক্ষ্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সকল কর্মকর্তা, সদস্যবৃন্দ, থানা, ওয়ার্ড, ইউনিটসহ ভ্রাতৃপ্রতীম অঙ্গ-সহযোগী সংগঠনের সকল স্তরের নেতা-কর্মীদের মিছিল সহকারে যথাসময়ে উপস্থিত থাকার জন্য চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহাতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক ও চসিক মেয়র এম. রেজাউল করিম চৌধুরী, সহ-সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, খোরশেদ আলম সুজন, এম. জহিরুল আলম দোভাষ, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু আহ্বান জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ০৯৪০ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২৪
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।