ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চবি উপাচার্যকে পদত্যাগের আল্টিমেটাম 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৪
চবি উপাচার্যকে পদত্যাগের আল্টিমেটাম 

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: কর্তৃপক্ষের ছত্রছায়ায় শিক্ষার্থীদের ওপর নৃশংস হামলা চালানো এবং সবাইকে হল থেকে বের করে দিয়ে ছাত্রলীগকে হলে রাখা হয়েছিল দাবি করে আগামীকাল (৯ আগস্ট) বেলা ১২টার মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) উপাচার্য, উপ-উপাচার্য, প্রক্টরিয়াল বডি এবং হল প্রভোস্টদের পদত্যাগের আল্টিমেটাম দিয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন।  

বৃহস্পতিবার (৮ আগস্ট) রাত ৯টায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চট্টগ্রামের কেন্দ্রীয় সমন্বয়ক রাসেল আহমেদ এক ভিডিও বার্তায় এ ঘোষণা দেন।

 

তিনি বলেন, যাদের ছত্রছায়ায় ছাত্রলীগের সন্ত্রাসীরা শিক্ষার্থীদের ওপর নৃশংসভাবে হামলা চালিয়েছে, বোনদেরকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেছে এবং সকল সাধারণ শিক্ষার্থীদের তাড়িয়ে দিয়ে ছাত্রলীগের সন্ত্রাসীদের আবাসিক হলে আশ্রয় দিয়েছে, সেসকল প্রশাসনিক কর্মকর্তা তথা ভিসি, প্রোভিসি, প্রক্টরিয়াল বডি ও সমস্ত হলের প্রভোস্টদের আগামীকাল (৯ আগস্ট) দুপুর ১২টা পর্যন্ত আল্টিমেটাম দেওয়া হলো। এর মধ্যে তারা যদি পদত্যাগ না করেন, তাহলে আমরা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অবস্থান নিবো।

তিনি চবির সকল শিক্ষার্থীকে এ আন্দোলনে অংশ নেওয়ার আহ্বান জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৪
এমএ/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।