ঢাকা, সোমবার, ২৫ ভাদ্র ১৪৩১, ০৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

থানা থেকে আসামির পলায়ন, ওসিসহ ৪ পুলিশ প্রত্যাহার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২৪
থানা থেকে আসামির পলায়ন, ওসিসহ ৪ পুলিশ প্রত্যাহার ...

চট্টগ্রাম: লোহাগাড়া থানা থেকে সাইফুল ইসলাম সজীব নামের এক আসামি পালিয়ে গেছেন। এ ঘটনায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), উপ-পরিদর্শকসহ (এসআই) ৪ জন পুলিশ সদস্যকে প্রত্যাহার করে চট্টগ্রাম জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

 

সোমবার (৯ সেপ্টেম্বর) সকাল পৌনে ৯টার দিকে থানা থেকে সজীব পালিয়ে যায়। তাকে গ্রেপ্তার করতে পুলিশের একাধিক দল অভিযান চালাচ্ছে।

তিনি লোহাগাড়া উপজেলায় যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত। তার বিরুদ্ধে নাশকতার মামলা রয়েছে।  

প্রত্যাহার হওয়া পুলিশ সদস্যরা হলেন- লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.রাশেদুল ইসলাম, উপ-পরিদর্শক (এসআই) নাছিমা আক্তার, এসআই আমির হোসেন ও কনস্টেবল এম. এনামুল হক।

জানা যায়, লোহাগাড়া উপজেলা কলাউজান ইউনিয়নের বাসিন্দা সাইফুল ইসলাম সজীব। সোমবার সকালে উপজেলার পুটিবিলা ইউনিয়ন বাংলাবাজার এলাকায় এক আত্মীয়ের বাড়ি থেকে স্থানীয় জনতার হাতে তিনি আটক হন। পরে সজীবকে মারধর করে সকাল ৮টার দিকে লোহাগাড়া থানায় হস্তান্তর করেন স্থানীয়রা। থানায় আনার পর তাকে সংশ্লিষ্ট মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণের আশ্বাস দেয় পুলিশ।

স্থানীয় বাসিন্দা মো.মাঈনুদ্দিন হাসান বাংলানিউজকে বলেন, আমরা আসামি সজীবকে থানায় বুঝিয়ে দিয়ে থানার সামনে দোকানে নাস্তা করতে গিয়েছিলাম । তখন সে থানার ডিউটি অফিসারের রুমে ছিল। পরে গিয়ে জানতে পারি, সজীব থানার পিছন দিকের রাস্তা দিয়ে পালিয়ে গেছে।  

চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আবু তৈয়ব মো. আরিফ হোসেন বাংলানিউজকে বলেন, লোহাগাড়া থানা থেকে আসামি পালিয়ে যাওয়ার ঘটনায় থানার ওসি, এসআইসহ ৪ জন পুলিশ সদস্যকে প্রত্যাহার করে চট্টগ্রাম জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। পালিয়ে যাওয়া আসামিকে গ্রেপ্তারের জন্য চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) ও সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে একটি দল অভিযানে রয়েছে। এছাড়াও চট্টগ্রাম জেলা গোয়েন্দা শাখার দুইটি দল অভিযান চালাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২৪
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad