ঢাকা, বুধবার, ৩ আশ্বিন ১৪৩১, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চবিতে শহীদদের স্মরণে সাংস্কৃতিক সন্ধ্যা 

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৪
চবিতে শহীদদের স্মরণে সাংস্কৃতিক সন্ধ্যা  ...

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অনুষ্ঠিত হতে যাচ্ছে সাংস্কৃতিক সন্ধ্যা ও দোয়া অনুষ্ঠান।

বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার চত্বরে সাংস্কৃতিক সন্ধ্যায় কলরবসহ জনপ্রিয় তিনটি শিল্পী গোষ্ঠী অংশগ্রহণ করবে।

আয়োজকরা জানান, কলরব, রিসালাহ ও মুছলিহীন শিল্পীগোষ্ঠীসহ স্থানীয় শিল্পীরা দেশাত্মবোধক ও জাতীয় চেতনা উজ্জীবনী সংগীত পরিবেশন করবেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন চবির যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. শহীদুল হক।

 

দীর্ঘদিন পর এমন আয়োজন হওয়ায় শিক্ষার্থীদেরও বেশ উচ্ছ্বসিত দেখা গেছে। এছাড়া অনুষ্ঠানে ছাত্রীদের জন্য আলাদা বসার ব্যবস্থা করা হয়েছে বলে জানিয়েছেন আয়োজকরা।  

উল্লেখ্য, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে উপাচার্য নিয়োগের দাবিতে শিক্ষার্থীরা কমপ্লিট শাটডাউন কর্মসূচি ঘোষণা করেছে। তবে সাংস্কৃতিক অনুষ্ঠান এই কর্মসূচির আওতামুক্ত থাকবে।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২৪
এমএ/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।