ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

কক্সবাজার ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হচ্ছেন ড.শ্যামল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০১৪
কক্সবাজার ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হচ্ছেন ড.শ্যামল

চট্টগ্রাম: দেশের সর্ব দক্ষিণ-পূর্বাঞ্চলীয় জেলা কক্সবাজারের সর্বপ্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় কক্সবাজার ইন্টারন্যাশনালের উপাচার্য হিসেবে যোগ দিচ্ছেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড.শ্যামল কান্তি বিশ্বাস।

আগামী ফ্রেব্রুয়ারি মাসে তিনি আনুষ্টানিকভাবে প্রতিষ্ঠানের দায়িত্ব গ্রহণ করবেন বলে জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।



এদিকে মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, ট্রাস্টি সদস্য ও বিশ্ববিদ্যালয় একাডেমিক কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত নীতি নির্ধারকদের এক সভা অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের সভা কক্ষে অনুষ্ঠিত সভায় কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রস্তাবিত ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. শ্যামল কান্তি বিশ্বাস, ট্রেজারার অধ্যাপক চৌধুরী মনজুরুল হক, বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা লায়ন মুজিবুর রহমান, ট্রাস্ট্রি এ্যাড্ভাইজার সাদাত জামান খান ও খুরশিদুর রহমান, ট্রাস্ট্রি বোর্ডের সদস্য এ.এস.এম সাইফুর রহমান, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক ডেপুটি রেজিষ্ট্রার আ.ক.ম. ফজলুল হক পাশা ও কো-অর্ডিনেটর মোহাম্মদ জসিম উদ্দিন উপস্থিত ছিলেন।


সভায় বিশ্ববিদ্যালয়ের প্রাতিষ্ঠানিক ও একাডেমিক সহ বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয় বলে বৈঠক সূত্রে জানা গেছে।

ড. শ্যামল কান্তি বিশ্বাস প্রথমবারের মতো কক্সবাজার শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে পৌঁছালে প্রতিষ্ঠাতা লায়ন মুজিবুর রহমান, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, কর্মকর্তা- কর্মচারীরা তাকে ফুলের শুভেচ্ছা জানান।

এসময় তাৎণিক প্রতিক্রিয়ায় ড. শ্যামল কান্তি বিশ্বাস বলেন, মেধা, দক্ষতা, সততা ও অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে
কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভসিটিকে আন্তর্জাতিক মানের শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলাই আমার লক্ষ্য।

এজন্য তিনি সকল সকলের সহযোগিতা কামনা করেন।

বাংলাদেশ সময়:১১২০ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০১৪
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।