ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সিভাসুতে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৪
সিভাসুতে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

চট্টগ্রাম: চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ে (সিভাসু) প্রথম সেমিস্টারে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। পরীক্ষায় মেধা তালিকায় উত্তীর্ণদের সাক্ষাৎকার আগামী ২৮ ও ২৯ জানুয়ারি অনুষ্ঠিত হবে।


 
ফলাফল মঙ্গলবার সন্ধ্যা থেকে বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ডসহ ওয়েবসাইটে ফল দেখা যাচ্ছে। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মীর্জা ফারুক ইমাম বলেন, ২০১৩-১৪ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে।


তিনি জানান, পরীক্ষায় ২১০ জন শিক্ষার্থী মেধা তালিকায় উত্তীর্ণ হয়েছেন।   এরমধ্যে তিন অনুষদের ভর্তির জন্য বিভিন্ন কোটায় ৮জন আছেন মেধাতালিকায়।

বাকি ৪০৪জনের অপেক্ষামান তালিকা প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এছাড়াও মুক্তিযোদ্ধা ও উপজাতীয়সহ বিভিন্ন কোটায় ২৪ জন শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছেন বলে মীর্জা ফারুক জানান।

এর আগে সকালে বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য তিনটি অনুষদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।


এদিকে সিভাসু‘র পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, মেধা তালিকায় উত্তীর্ণদের সাক্ষাৎকার ও স্বাস্থপরীক্ষা ২৮ ও ২৯ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

এরপর আসন খালি থাকলে অপেক্ষামান তালিকা থেকে ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের ৩০ জানুয়ারি মৌখিক ও স্বাস্থপরীক্ষার জন্য ডাকা হবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের নোটিসবোর্ডসহ ওয়েবসাইট  www.cvasu.ac.bd  থেকে জানা যাবে।

ফলাফল দেখতে এখানে ক্লিক করুন...

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad