ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

জেদ্দাগামী বিমানের ৩০৭ যাত্রী চট্টগ্রামে আটকা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৪
জেদ্দাগামী বিমানের ৩০৭ যাত্রী চট্টগ্রামে আটকা

চট্টগ্রাম: কুয়াশার কারণে মধ্যপ্রাচ্যের জেদ্দাগামী বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটের শিডিউল এলোমেলো হয়ে গেছে। বিমানটি ঠিক সময়ে ছাড়তে না পারায় চট্টগ্রামে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে আটকে আছে তিন শতাধিক যাত্রী।

 

ফ্লাইটটি শুক্রবার রাত ১২টা ৪৫ মিনিটে জেদ্দার উদ্দেশ্যে চট্টগ্রাম বিমানবন্দর ত্যাগের কথা ছিল।

 

বাংলাদেশ বিমানের স্টেশন ম্যানেজার মো.আলমগীর হোসেন বাংলানিউজকে জানান, ফ্লাইটটির শুক্রবার রাত সাড়ে ৯টায় ৪১৯ জন মধ্যপ্রাচ্য ফেরত যাত্রী নিয়ে ঢাকায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার কথা ছিল।

কিন্তু কুয়াশার কারণে ফ্লাইটটি ঠিক সময়ে ঢাকায় পৌঁছাতে পারেনি।

 

বিমানটি ঢাকায় নামতে না পেরে শুক্রবার গভীর রাত ৩টা ২৫ মিনিটে চট্টগ্রাম বিমানবন্দরে অবতরণ করে। বিমানে ঢাকার ৪১৯ জন যাত্রী ছিল। তাদের নিয়ে বিমানটি আবার সকাল ১০টার দিকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়।

 

আলমগীর হোসেন বলেন, ‘ঢাকা থেকে বিমানটিকে আবারও চট্টগ্রামে আনার প্রস্তুতি সম্পন্ন হয়েছে। জেদ্দার উদ্দেশ্যে বিমানটি দ্রুত চট্টগ্রাম ছেড়ে যাবে। ’ 

 

এদিকে বিমানটির শিডিউল বিপর্যয়ের কারণে ৩০৭ জন যাত্রী চট্টগ্রাম বিমানবন্দরে শুক্রবার রাত থেকে আটকে আছেন। এদের অনেকে শুক্রবার সন্ধ্যার আগেই বিমানবন্দরে পৌঁছান। দীর্ঘসময় বিমানবন্দরে আটকে থেকে তাদের দুর্ভোগ পোহাতে হচ্ছে।

 

বাংলাদেশ সময়: ১৩০০ঘণ্টা, ফেব্রুয়ারি ০১,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad