ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ভুলের খেসারত দিতে উপজেলা নির্বাচনে বিএনপি: ভাণ্ডারি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০১৪
ভুলের খেসারত দিতে উপজেলা নির্বাচনে বিএনপি: ভাণ্ডারি

চট্টগ্রাম: সংসদ নির্বাচনে না আসার খেসারত দিতেই বিএনপি উপজেলা নির্বাচনে আসছে বলে মন্তব্য করেছেন তরিকত ফেডারেশনের চেয়ারম্যান ও সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারি।

শনিবার নির্বাচনী এলাকা চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় আওয়ামী লীগের দেয়া এক সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।



মাইজভাণ্ডারি বলেন, বিএনপি উপজেলা নির্বাচনে অংশগ্রহণের সিদ্ধান্ত নেয়ায় দেরিতে হলেও তাদের শুভবুদ্ধির উদয় হয়েছে।

তিনি বলেন, সন্ত্রাস-জঙ্গিবাদের মূলহোতা জামায়াত ও হেফজত।
তাদের সঙ্গ না ছাড়লে জনগণ একদিন বিএনপি নেত্রীর বিচার করবে। বিএনপি নেত্রী যে আগুন নিয়ে খেলছেন, সেই আগুনে তার দল পুড়ে ছারখার হয়ে যাবে।

বর্তমান সরকার পাঁচ বছরের জন্য নির্বাচিত হয়েছে উল্লেখ করে মাইজভাণ্ডারি বলেন, একাদশ সংসদ নির্বাচন নিয়ে বিএনপির সঙ্গে আলোচনা হতে পারে।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে উপজেলা সদরে একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম তৌহিদুল আলম বাবু, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক ফখরুল আনোয়ার, ইঞ্জিনিয়ার মো.হারুন, মহিলা আওয়ামীলীগ নেত্রী সৈয়দা রিফাত আক্তার নিশু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩০ঘণ্টা, ফেব্রুয়ারি ০১,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।