ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আহত শীর্ষ সন্ত্রাসী টেম্পু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৫ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৪
পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আহত শীর্ষ সন্ত্রাসী টেম্পু ছবি : প্রতীকী

চট্টগ্রাম: নগরীর চাঁন্দগাও থানার শমসেরপাড়া এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আহত হয়েছে শীর্ষ সন্ত্রাসী ইসমাইল হোসেন টেম্পু। এ সময় টেম্পুকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করে পুলিশ।

বৃহস্পতিবার রাত সোয়া বারোটা থেকে প্রায় ২৫ মিনিটব্যাপী এ বন্দুকযুদ্ধ সংঘটিত হয়।

নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার মোহাম্মদ শহীদুল্লাহ বাংলানিউজকে জানান, শমসেরপাড়া এলাকায় নিজ আস্তানায় টেম্পু তার সন্ত্রাসী বাহিনী নিয়ে বৈঠক করছিলো।
খবর পেয়ে পুলিশ ওই আস্তানা ঘিরে ফেললে টেম্পু ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি ছোড়ে। প্রায় ২৫ মিনিট বন্দুকযুদ্ধ চলার পর ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় টেম্পুকে আটক করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ। ঘটনাস্থল থেকে বেশ কিছু অস্ত্র উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি। এ সময় টেম্পুর অন্য সহযোগীরা পালিয়ে যেতে সক্ষম হয়। তাদের গ্রেফতারে অভিযান চলছে।

পুলিশ সূত্রে জানা গেছে, নগর পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী টেম্পুর বিরুদ্ধে খুন, চাঁদাবাজি, ছিনতাইসহ বিভিন্ন অভিযোগে ২০টিরও বেশি মামলা আছে।

বাংলাদেশ সময়: ০১০২ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।