ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

শাহ আমানতে ফের ৬০ স্বর্ণবারসহ যাত্রী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৪
শাহ আমানতে ফের ৬০ স্বর্ণবারসহ যাত্রী আটক ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম / ফাইল ফটো

চট্টগ্রাম: চার ঘণ্টার ব্যবধানে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ফের ছয় কেজি ৯৯৮ গ্রাম ওজনের ৬০টি স্বর্ণবারসহ আরেক যাত্রীকে আটক করেছে চট্টগ্রাম কাস্টমস ও শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা। এসব স্বর্ণের বর্তমান বাজার মূল্য ৩ কোটি টাকা।



দুবাই থেকে আসা ফ্লাই দুবাই‘র এফজেড-৫৮৯ ফ্লাইটে করে আসা যাত্রী মোহাম্মদ সোহেল চট্টগ্রাম রাউজান উপজেলার বাসিন্দা। বুধবার রাত সাড়ে ৮টার দিকে কাপড়ের আইরনের ভেতর থেকে এসব স্বর্ণবার উদ্ধার করা হয়।
 

এর আগে বুধবার বিকেলে জেদ্দা থেকে আসা বাংলাদেশ বিমানে করে আসা এক যাত্রীর সিটের নিচ থেকে ২৪টি স্বর্ণবার উদ্ধার করা হয়েছিল।

শুল্ক গোয়েন্দা তদন্ত অধিদপ্তরের চট্টগ্রাম কার্যালয়ের সহকারী পরিচালক নাহিদ নওশাদ মুকুল বাংলানিউজকে জানান, বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় দুবাই থেকে আসা ফ্লাই দুবাইর ফ্লাইটি শাহ আমানতে অবতরণ করে।

স্ক্যান করার সময় কাপড়ের আইরনে বিশেষ কায়দায় নিয়ে আসা ৬০টি স্বর্ণবার উদ্ধার করা হয়। স্বর্ণবারের বর্তমান বাজার মূল্য তিন কোটি টাকা বলে জানান তিনি।

** শাহ আমানতে ২৪ স্বর্ণবারসহ আটক ১


বাংলাদেশ সময়:২১৫৫ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৪ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।