ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

‘পুলিশ সোর্স’ নয়ন হত্যা মামল‍ার তদন্তকারী কর্মকর্তা পরিবর্তনের দাবি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৪
‘পুলিশ সোর্স’ নয়ন হত্যা মামল‍ার তদন্তকারী কর্মকর্তা পরিবর্তনের দাবি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: চট্টগ্রামের চাঞ্চল্যকর পুলিশ সোর্স মো.নয়ন হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা পরিবর্তনের দাবি জানিয়েছে তার পরিবার। তাদের অভিযোগ, তদন্তকারী কর্মকর্তা ও নগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক দেবাশীষ মূল আসামী মনিরকে ঘটনার দায় থেকে আড়াল করতে চাচ্ছেন।



বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেছেন নয়নের মা মর্জিনা বেগম।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, বহু মামলার ওয়ারেন্টভুক্ত আসামী মনিরকে কোতয়ালী থানায় ধরিয়ে দেয় নয়ন।
এতে ক্ষিপ্ত হয়ে মনির ও তার অনুসারী সন্ত্রাসীরা গত ২১ জানুয়ারি রাত সাড়ে ৯টায় নগরীর ইস্পাহানি রেলগেইট এলাকায় নয়নকে কুপিয়ে হত্যা করে।

মর্জিনা বেগম অভিযোগ করেন, তিনি মনিরের বিরুদ্ধে মামলা করার পর থেকে তাকে বিভিন্নভাবে হুমকি দেয়া হচ্ছে। তদন্তকারী কর্মকর্তা পরিদর্শক দেবাশীষের সঙ্গে তিনি এসব বিষয়ে বারবার কথা বলতে চাইলে তাকে দেখা কর‍ার সুযোগ দিচ্ছেন না তিনি। এ অবস্থায় আমি সন্দেহ করছি, তদন্তকারী কর্মকর্তা মনির ও তার সহযোগীদের বাদ দিয়ে অভিযোগপত্র দেয়ার পাঁয়তারা করছেন।

তিনি বলেন, গত ১০ এপ্রিল আমি তদন্তকারী কর্মকর্তা পরিবর্তনের আবেদন জানিয়ে সিএমপি কমিশনার বরাবরে একটি দরখাস্ত দিই। কিন্তু এখনও পর্যন্ত তদন্তকারী কর্মকর্তা পরিবর্তন করা হয়নি।

সংবাদ সম্মেলনে তিনি প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্র মন্ত্রী ও আইনমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

বাংলাদেশ সময়: ১৬৫০ঘণ্টা, এপ্রিল ১৭,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।