ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

আ.লীগ নেতাকে লাঞ্ছিত

চবি ছাত্রলীগের নয় নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

চবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৪
চবি ছাত্রলীগের নয় নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে সাবেক উপাচার্য অধ্যাপক ড.আবু ইউসুফের স্মরণসভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সহ সম্পাদক ও চবি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাসির হায়দার করিম বাবুলকে লাঞ্ছিত করার ঘটনায় ছাত্রলীগের নয় নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

নাসির হায়দার করিম বাবুলের আত্মীয় জিয়াউর রহমান বাদী হয়ে হাটহাজারী থানায় এ মামলা দায়ের করেন।



মামলার আসামীরা হলেন- বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ সভাপতি সাব্বির আহমেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এসএম আরিফুল ইসলাম, ছাত্রলীগ কর্মী রুবেল দে, এস এম মেরাজ, মোহাম্মদ সোহেল, মোহাম্মদ আসিফ, শাহরিয়ার শুভ, রুপম বিশ্বাস ও সরওয়ার পারভেজ জনি।

বিশ্ববিদ্যালয় সুত্র জানায়, গত ৫ এপ্রিল বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় গ্রন্থাগার মিলনায়তনে চবির প্রয়াত উপাচার্য ড. আবু ইউসুফের স্মরণ সভার আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী। এ সময় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কিছু উচ্ছৃঙ্খল নেতাকর্মী আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সহ সম্পাদক নাসির হায়দার করিম বাবুলকে লাঞ্ছিত করে তার গলায় জুতার মালা পড়িয়ে দেয় এবং তার কাছে থেকে মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয় বলে মামলার এজাহারে অভিযোগ করা হয়।

হাটহাজারী থানার উপ পরিদর্শক(এসআই)নুরুল হাকিম বাংলানিউজকে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময় : ২১১৪ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।