ঢাকা, সোমবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ছাত্রলীগকে ভাল কাজ করার পরামর্শ দিলেন ফজলে করিম

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৪
ছাত্রলীগকে ভাল কাজ করার পরামর্শ দিলেন ফজলে করিম ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: ছাত্রলীগের নেতাকর্মীদের ভাল কাজ করার উপদেশ দিয়েছেন রেল মন্ত্রণালয় সংক্র‍ান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী।

তিনি ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, তোমরা যারা ছাত্রলীগের ব্যানারের নিচে থেকে হানিহানি করছ, তারা কখনও বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হতে পারবেনা।

সমাজে যত ভাল কাজ আছে সব কিছুতে তোমাদের ভ‍ূমিকা থাকতে হবে। মানুষ তোমাদের দেখলে বুকে জড়িয়ে ধরে এমন কাজ করে দেখাতে হবে।


তিনি বলেন, ছাত্রলীগ কর্মীদের সমাজে আতঙ্ক নয়, আদর্শ ছাত্র হিসেবে এগিয়ে যেতে হবে।  

শনিবার রাতে রাউজানের নোয়াপাড়া কলেজ অডিটরিয়ামে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত পাঠচক্র কার্যক্রম ও প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ এসব কথা বলেন।

রাউজান উপজেলা ছাত্রলীগের দক্ষিণ শাখার সভাপতি সৈয়দ আব্দুল জব্বার সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপ উপচার্য ড. ইফতেখার উদ্দিন চৌধুরী, মুক্তিযোদ্ধা ফাউজুল কবির, নগর আওয়ামী লীগের উপদেষ্টা সফর আলী ও সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ, চট্টগ্রাম পেশাজীবী সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক রিয়াজ হায়দার চৌধুরী এবং হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতা শ্যামল কুমার পালিত।

বাংলাদেশ সময়: ২১৪০ঘণ্টা, নভেম্বর ৩০,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।