ঢাকা, সোমবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে একহাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৬

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১৪
চট্টগ্রামে একহাজার পিস ইয়াবাসহ গ্রেফতার ৬ ছবি: প্রতীকী

চট্টগ্রাম: এক হাজার ১৫০ পিস ইয়াবাসহ ছয়জনকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। সোমবার রাতে নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।



গ্রেফতার ছয়জন হলেন- চন্দনাইশ উপজেলার পশ্চিম বাইনজুরি গ্রামের মৃত ডা. গোলাম মওলার ছেলে কুতুব উদ্দিন(৩৫), কক্সবাজার জেলার সদর থানার খুরুসকুল গ্রামের লামাজী পাড়ার মৃত নুরুল আমিনের ছেলে মো. শাহ আলম(৪০), একই এলাকার উত্তর নাফিতখালী গ্রামের আলী হোসেনের ছেলে ওসমান গনি(৩৫), একই জেলার কুতুবদিয়া থানার মুশারপাড়া গ্রামের আবদুস সালামের ছেলে মো. দেলোয়ার হোসেন(২৮) তার স্ত্রী রাশেদা বেগম(২২) ও পটিয়া উপজেলার আশিয়া গ্রামের মৃত কাদের বক্সের ছেলে বশির আহম্মেদ(৫০)।

নগর পুলিশের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, নগরীর চকবাজার থানার দেবপাহাড় এলাকায় অভিযান চালিয়ে ৯৫০ পিস ইয়াবাসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে।
এছাড়া বাকলিয়া থানার কল্পলোক আবাসিক এলাকা থেকে ২০০পিস ইয়াবাসহ স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৩০ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।