ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

আন্দোলন সফলে ঐক্যের বিকল্প নেই: আসলাম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৪
আন্দোলন সফলে ঐক্যের বিকল্প নেই: আসলাম ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: জাতীয়তাবাদী শক্তির সকল সৈনিককে ঐক্যবদ্ধ থেকে সরকারের ষড়যন্ত্র মোকাবেলার আহ্বান জানিয়েছেন উত্তর জেলা বিএনপির আহ্বায়ক আসলাম চৌধুরী।

তিনি বলেন, অনির্বাচিত অবৈধ সরকারকে ক্ষমতা থেকে বিদায় করতে যে তীব্র আন্দোলন প্রয়োজন তা গড়ে তুলতে ঐক্যের বিকল্প নেই।

পুলিশ র‌্যাব দিয়ে আইন শৃঙ্খলা দমন করা যায় কিন্তু জনগণের আন্দোলন দমিয়ে রাখা যায় না।

মঙ্গলবার দুপুরে নাসিমন ভবনের অনুষ্ঠিত এক সভায় এসব কথা বলেন তিনি।
জেলার আওতাধীন সকল উপজেলা ও পৌর বিএনপির গঠিত কমিটির পরিচিতিমূলক এ সভার আয়োজন করে উত্তর জেলা বিএনপি।

আসলাম চৌধুরী বলেন, সরকার যদি জনগণের ভাষা বুঝতে ব্যর্থ হয় জনগণ তাদেরকে চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দেবে গনতন্ত্র কি এবং কিভাবে বাস্তবায়ন করতে হয়।

সরকারের পতন ঘন্টা বেজে উঠেছে বুঝতে পেরে সরকার চলচাতুরীরর আশ্রয় নিচ্ছে অভিযোগ করে তিনি বলেন, এতে কোন লাভ হবে না। এদেশের জনগণ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে যে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলেছে তা সফল হবেই।

জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও মিরসরাই উপজেলা বিএনপির আহবায়ক  নুরুল আমিনের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মী সমাবেশে অন্যান্যের মধ্যে কৃষকদল কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পদক এম এ হালিম, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ইউনুচ চৌধুরী, জেলা আহবায়ক কমিটির সদস্য ইসহাক কাদের চৌধুরী, ফটিকছড়ি উপজেলা বিএনপির আহবায়ক ছালাউদ্দিন, ডা. খুরশিদ জামিল, সদস্য সচিব নাছির উদ্দিন, পৌর বিএনপির আহবায়ক মোবারক হোসেন কাঞ্চন, সদস্য সচিব আমান উল্লাহ, হাটহাজারী উপজেলা বিএনপির আহবায়ক নুর মোহাম্মদ, সদস্য সচিব সোলাইমান মঞ্জু, প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।