ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে ৭ হিযবুত তাহরির কর্মী রিমাণ্ডে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৪
চট্টগ্রামে ৭ হিযবুত তাহরির কর্মী রিমাণ্ডে

চট্টগ্রাম: নগরীতে গ্রেপ্তার হওয়া সাত হিযবুত তাহরীর কর্মীকে জিজ্ঞাসাবাদের জন্য দুইদিনের রিমাণ্ড মঞ্জুর করেছেন চট্টগ্রামের একটি আদালত।

বুধবার চট্টগ্রাম মহানগর হাকিম নূরে আলম ভূঁইয়া তাদের রিমাণ্ড মঞ্জুর করেন।



নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (প্রসিকিউশন) কাজী মুত্তাকি ইবনে মিনান বাংলানিউজকে বলেন, গ্রেপ্তার হওয়া সাতজনকে জিজ্ঞাসাবাদের জন্য কোতয়ালি থানা পুলিশ সাতদিনের রিমাণ্ডের আবেদন জানিয়েছিল। শুনানি শেষে আদালত দুইদিনের রিমাণ্ড মঞ্জুর করেছেন।


সাত হিযবুত তাহরির কর্মী হল, সাফায়াত ইয়াছির ইকবাল, আরিফুল ইসলাম, রায়হানুল ইসলাম, ইফতেখারুল ইসলাম, নূর মোহাম্মদ, আসীফ মো. বিলাউল ও তন্ময় সুফিয়ান।

গত ৬ ডিসেম্বর দুপুরে জুমার নামাজ শেষে নগরীর আন্দরকিল্লা শাহী জামে মসজিদের সামনে থেকে ১০ জনকে আটক করে পুলিশ। এদের মধ্যে সাতজন হিযবুত কর্মী।

সাতজনের বিরুদ্ধে ওইদিন রাতে নগরীর কোতোয়ালী থানায় সন্ত্রাস বিরোধী আইনে একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদের পরিদন বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।