ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ঘন কুয়াশা

শাহ আমানতে ফ্লাইট শিডিউল বিপর্যয়, বিক্ষোভ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৪
শাহ আমানতে ফ্লাইট শিডিউল বিপর্যয়, বিক্ষোভ

চট্টগ্রাম: ঘন কুয়াশার কারণে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্লাইট শিডিউলে বিপর্যয় ঘটেছে। বৃহস্পতিবার সকালে বিমানবন্দরে আটকে পড়া যাত্রীরা বিক্ষোভ করেছেন।



সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ঘন কুয়াশার কারণে ঢাকায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করতে না পেরে দু’টি বিমান চট্টগ্রামে জরুরি অবতরণ করে।

এর মধ্যে ব্যাংকক থেকে আসা বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট রাত ১টায় চট্টগ্রামে অবতরণ করে।
ফ্লাইটটিতে প্রায় তিন’শ যাত্রী ছিল।

কুয়েত থেকে আসা বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট ভোরে ঢাকায় অবতরণের কথা ছিল। সেটি সকাল সাড়ে ৯টায় চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে অবতরণ করেছে। বিমানটিতেও দুশ’র বেশি যাত্রী ছিল।

দু’টি বিমানই সকাল সাড়ে ১১টার দিকে আধাঘণ্টার ব্যবধানে আবার চট্টগ্রাম ছেড়ে গেছে।

এছাড়া চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখী আরও তিনটি অভ্যন্তরীণ ফ্লাইটের সময়সূচীতে ৪০ থেকে ৪৫ মিনিট বিলম্ব হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে।

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের সিভিল এভিয়েশন বিভাগের ব্যবস্থাপক উইং কমান্ডার নূর-ই-আলম বাংলানিউজকে বলেন, ঘন কুয়াশার কারণে দু’টি ফ্লাইট ঢাকায় নামতে না পেরে চট্টগ্রামে অবতরণ করেছে। সকালে দু’টিই আবার ঢাকায় চলে গেছে।

এদিকে ব্যাংকক-ঢাকা রুটের যাত্রীরা চট্টগ্রামে আটক‍া পড়ার পর সকালে তারা বিমানবন্দরে বিক্ষোভ করেছে। চট্টগ্রাম ছেড়ে যাবার নির্ধারিত সময় তাদের না জানানোর কারণে তারা বিক্ষোভ করে বলে জানিয়েছে সংশ্লিষ্ট সূত্র।

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (ইমিগ্রেশন) তারেক আহমেদ বাংলানিউজকে বলেন, যাত্রীদের মধ্যে কিছুটা উত্তেজনা ছিল। তবে বড় কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।