ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ছেলে বসে আছে দা নিয়ে, খুন করবে বাবাকে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০১৪
ছেলে বসে আছে দা নিয়ে, খুন করবে বাবাকে সুজাউদ্দৌলা তুষার

চট্টগ্রাম: নেশাগ্রস্ত সন্তান বসে আছে ধারালো দা নিয়ে। বাসায় ঢুকলেই বাবার শরীরে দেবে কোপ।

অসহায় বাবা মধ্যরাতে থানায় গিয়ে প্রাণ বাঁচানোর আকুতি জানালেন। পুলিশ গিয়ে ধরে আনে নেশাগ্রস্ত ছেলেকে।


বুধবার মধ্যরাতে নগরীর বাকলিয়া থানায় এ ঘটনা ঘটেছে।

অসহায় পিতা হলেন বাকলিয়া থানার শাহ আমানত হাউজিং সোসাইটির বাসিন্দা মো.শাহাদাৎ হোসেন। তিনি চট্টগ্রামে বন বিভাগের ফরেস্টার পদে কর্মরত আছেন।

শাহাদাতের ছেলে সুজাউদ্দৌলা তুষার (২০) গত বছর খাগড়াছড়ির একটি স্কুল থেকে এসএসসি পাশ করেন। নিয়মিত মাদক সেবনকারী তুষার এখন লেখাপড়া করেন না। এলাকায় বখাটে হিসেবেও পরিচিতি মিলেছে তার।

বাকলিয়া থানার ওসি মোহাম্মদ মহসিন বাংলানিউজকে বলেন, অপরাধ নিবারণকল্পে তুষারকে আমরা ফৌজদারি কার্যবিধির ১৫১ ধারায় গ্রেপ্তার করেছি। আবার তার ‍বাবার দায়ের করা একটি মামলায় আদালত থেকে তুষারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাও আছে। তাকে আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, তুষার নেশার টাকার জন্য সবসময় তার বাবাসহ পরিবারের লোকজনকে নির্যাতন করে। এছাড়া মাদক সেবন করেও এসেও ঘরের মধ্যে সে অশান্তি করে।

সম্প্রতি তুষার তার বাবাকে ব্যাপকভাবে মারধর করে। এ ঘটনায় তুষারের বাবা বাদি হয়ে মঙ্গলবার চট্টগ্রাম আদালতে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় তুষারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়।

এদিকে পরোয়ানা জারির বিষয়টি ‍বুধবার জানতে পারে তুষার। এরপর সে দা নিয়ে বাসায় তার বাবার জন্য অপেক্ষা করতে থাকে। বাবা বাসায় ফিরলে তাকে কুপিয়ে খুন করবে এমন হুমকিধমকিও দিতে থাকে।

বাসা থেকে বিষয়টি তুষারের বাবাকে জানানো হয়। অফিস থেকে ফেরার পর তুষারের বাবা বাসায় ঢুকতে পারেননি। এরপর রাত ১২টার দিকে তিনি বাকলিয়া থানায় যান। রাতে পুলিশ গিয়ে তুষারকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, ডিসেম্বর ১১,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।