ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

পরিবারের তিন সদস্যকে অজ্ঞান করে মালামাল লুট

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৪
পরিবারের তিন সদস্যকে অজ্ঞান করে মালামাল লুট ছবি: প্রতীকী

চট্টগ্রাম: নগরীতে এক ব্যবসায়ির পরিবারের সদস্যদের খাবারের সঙ্গে চেতনানাশক ওষুধ খাইয়ে প্রায় দশ লক্ষ টাকার মালামাল নিয়ে গৃহকর্মী পালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। অজ্ঞান অবস্থায় ওই পরিবারের তিন সদস্যকে শনিবার দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।



নগরীর কোতয়ালি থানার রহমতগঞ্জ এলাকায় বেঙ্গল জেকস হাউজ নামের একটি ভবনের চতুর্থ তলায় ব্যবসায়ি সুপন কান্তি চৌধুরীর বাসায় এ ঘটনা ঘটেছে।

সুপন কান্তি চৌধুরী নগরীর আন্দরকিল্লা শাহী জামে মসজিদ মার্কেটের এস এম প্রকাশনী নামে একটি প্রকাশনা সংস্থা ও বইয়ের দোকানের মালিক।


কোতয়ালি থানার সেকেন্ড অফিসার এস আই উৎপল কান্তি বড়ুয়া বাংলানিউজকে বলেন, ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। তারা ফিরে এলে আইনগত পদক্ষেপ নেয়া হবে।

সুপন কান্তি চৌধুরী বাংলানিউজকে জানান, ব্যবসার কাজে তিনি ভোর ৫টার দিকে বাসা থেকে বেরিয়ে যান। বাসায় ছিলেন তার মা মিনাক্ষি চৌধুরী (৬৫), স্ত্রী রুমি চৌধুরী (৩২), ছেলে সুজয় চৌধুরী (১২), মেয়ে সৃষ্টি চৌধুরী (৭) এবং সুপনের শ্বাশুড়ি ছবি রাণী গুপ্ত (৬৫)।

দুপুর ১টার দিকে তার শ্বাশুড়ি ফোন করে তাকে বিষয়টি প্রথম অবহিত করেন।

সুপন জানান, গৃহকর্মী মহিলা ডিম পরটার সঙ্গে চেতনানাশক ওষুধ খাইয়ে সুপনের মা, স্ত্রী ও ছেলেকে অজ্ঞান করে রাখে। এসময় শ্বাশুড়ি এবং মেয়ে ঘুমাচ্ছিলেন।

পরে তাদের আলমিরা থেকে নগদ প্রায় দু’লক্ষ টাকা, স্বর্ণালংকার, ল্যাপটপ, মোবাইলসহ বিভিন্ন মালামাল নিয়ে পালিয়ে যায় আনুমানিক ৩০ থেকে ৩৫ বছরের ওই গৃহকর্মী।

সুপনের দাবি, তাদের বাসা থেকে প্রায় দশ লক্ষ টাকার মালামাল চুরি করে গৃহকর্মী পালিয়েছে।

এদিকে ঘটনার খবর পেয়ে ওই বাসায় ছুটে যান স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর জহরলাল হাজারী। তিনি বাংলানিউজকে জানান, ঘটনাস্থলে গিয়ে তিনি বাসার কয়েকটি কক্ষ তছনছ অবস্থায় দেখেছেন। অজ্ঞান অবস্থায় মেঝেতে এবং বিছানায় পড়ে থাকা তিনজনকে তারা উদ্ধার করে দ্রুত চমেক হাসপাতালে পাঠান। তারা বর্তমানে হাসপাতালের ১৩ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

সুপন বাংলানিউজকে বলেন, ভবনের নিরাপত্তা রক্ষীর এনে দেয়া গৃহকর্মী গত বুধবার তাদের বাসায় কাজে যোগ দেন। বয়স্ক মহিলা হওয়ায় তার বিষয়ে বিস্তারিত কোন তথ্য নেননি তারা।

এ ঘটনায় সুপন কান্তি চৌধুরী বাদি হয়ে কোতয়ালি থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, ডিসেম্বর ১৩,২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।