ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রতারণা মামলা

তাজরিন ফ্যাশনের মালিক দেলোয়ার কারাগারে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৪
তাজরিন ফ্যাশনের মালিক দেলোয়ার কারাগারে মো.দেলোয়ার হোসেন

চট্টগ্রাম: প্রতারণার অভিযোগে দায়ের হওয়া একটি মামলায় বহুল আলোচিত তাজরিন ফ্যাশনের মালিক মো.দেলোয়ার হোসেনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন চট্টগ্রামের একটি আদালত।

রোববার দুপুরে দেলোয়ার চট্টগ্রাম মহানগর হাকিম সৈয়দ মাশফিকুল ইসলামের আদালতে হাজির হয়ে জামিনের আবেদন জানান।

শুনানি শেষে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

আদালত সূত্রে জানা গেছে, চট্টগ্রামের খ্যাতনামা কেডিএস গ্রুপের প্রতিষ্ঠান কেডিএস এক্সেসরিজ লিমিটেডের কাছ থেকে ২০১০-২০১১ অর্থবছরে ৩৪ লক্ষ ৭৩ হাজার ৭২০ টাকার এক্সেসরিজ পণ্য কিনেছিল তাজরিন ফ্যাশন।


কিন্তু গত চার বছরেও ওই অর্থ পরিশোধ করেনি তাজরিন ফ্যাশন। টাকা পরিশোধ নিয়ে কেডিএস এক্সেসরিজকে বিভিন্ন হয়রানি করতে থাকেন তাজরিনের মালিক।

এ ঘটনায় ২০১৩ সালের শেষদিকে আদালতে দণ্ডবিধির ৪০৬ ও ৪২০ ধারায় দেলোয়ারের বিরুদ্ধে মামলা করেন কেডিএস গ্রুপের লিগ্যাল এসেটস বিভাগের সহকারি ব্যবস্থাপক অ্যাডভোকেট শিমুল সেন।

ওই মামলায় সম্প্রতি উচ্চ আদালত থেকে চার সপ্তাহের জামিন নেন দেলোয়ার। জামিনের মেয়াদ শেষে তাকে নিম্ন আদালতে আত্মসমর্পণের জন্য আদেশ দিয়েছিলেন হাইকোর্ট।

মামলার বাদি অ্যাডভোকেট শিমুল সেন বাংলানিউজকে বলেন, উচ্চ আদালতের নির্দেশে দেলোয়ার হোসেন মহানগর হাকিম আদালতে আত্মসমর্পণের পর তাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। এর আগে দেলোয়ারের বিরুদ্ধে আদালত একাধিকবার সমন জারি করলেও তিনি হাজির হননি।

মামলাটি বর্তমানে অভিযোগ গঠনের পর্যায়ে আছে বলে জানান অ্যাডভোকেট শিমুল সেন।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।