ঢাকা, সোমবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বাঁশখালী থেকে রমেন দাশগুপ্ত

ভোটের আগেই ‘মেয়র সাব’ সেলিমুল!

রমেন দাশগুপ্ত, স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৫
ভোটের আগেই ‘মেয়র সাব’ সেলিমুল! ছবি: সোহেল সরওয়ার/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: বাঁশখালী পৌরসভা নির্বাচনে ভোট গ্রহণের আগেই সরকারি দল আওয়ামী লীগের প্রার্থী সেলিমুল হক চৌধুরীকে ‘মেয়র সাব’ সম্বোধন করছেন স্থানীয়রা। তাদের বিশ্বাস, বিপুল ভোটে তিনি নির্বাচিত হবেন।



সোমবার সকাল সাড়ে নয়টা। জলদি এলাকায় গণসংযোগ করছেন ‘নৌকা’র মাঝি সেলিমুল।
বাংলানিউজের দৃষ্টি আকর্ষণ করে একজন বললেন, বাজারে আমাদের ‘মেয়র সাব’ গণসংযোগ করছেন। আপনারা তার সঙ্গে কথা বলতে পারবেন।

দেখা গেল সেলিমুল গণসংযোগ করছেন। মানুষের সাড়াও মিলছে বেশ। ভোটারদের উদ্দেশে শেখ হাসিনার সরকারের উন্নয়ন ও সাফল্য তুলে ধরে তিনি বলছেন, ‘পৌরসভা নির্বাচন রাজা বদল হওয়ার ভোট নয়। এই ভোটে রাজা বদল হবে না। রাজার উন্নয়নের স্রোতে বাঁশখালীকে সম্পৃক্ত করার জন্য আপনারা নৌকা প্রতীকে ভোট দেবেন। আপনারা এত দিন উন্নয়ন ও সেবা দুটো থেকে বঞ্চিত হয়েছেন, এবার আমাকে সুযোগ দিন উন্নয়নের মহাসড়কে নিজেদের জায়গা করে নিন। ’

গণসংযোগের সময় পাওয়া গেল জলদি ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ আলী আকবরকে। তিনিও বললেন, ‘মেয়র সাহেব যেখানেই যাচ্ছেন বিপুল সাড়া পাচ্ছেন। ’

ভোট গ্রহণের আগে ‘মেয়র সাব’ সম্বোধন করা প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ‘আমরা ১০০ ভাগ নিশ্চিত উনি জিতবেন। ’

মেয়র প্রার্থী সেলিমুলের কাছে ‘মেয়র সাব’ সম্বোধনের রহস্য জানতে চাইলে তিনি বলেন, ‘আমি মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগের প্রার্থী। নৌকা আমার প্রতীক। সুষ্ঠু নির্বাচন হলে ৬ হাজারের বেশি ভোটে প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে পরাজিত করবো-এটি সাধারণ ভোটারদের ধারণা।

তাই কাছের মানুষ মনে করে আমাকে ‘মেয়র সাব’ সম্বোধন করছে।   

বাঁশখালীতে বিএনপির মেয়র প্রার্থী কামরুল ইসলাম হোসাইনী। এখানে ৪০ জন সাধারণ কাউন্সিলর ও ১০ জন সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর পদে নির্বাচন করছেন। ২৩ হাজার ৭৯২ জন ভোটার ১১টি কেন্দ্রে ভোট দেবেন।

বাংলাদেশ সময়: ১০২২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৫
আরডিজি/এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।