ঢাকা, বুধবার, ৩১ চৈত্র ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম কলেজ থেকে ককটেল উদ্ধার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
চট্টগ্রাম কলেজ থেকে ককটেল উদ্ধার ছবি: সোহেল সরওয়ার / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: তিন দশক ধরে শিবিরের দুর্গ হিসেবে পরিচিত চট্টগ্রাম কলেজ থেকে ককটেল উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে চকবাজার থানা পুলিশ ককটেলটি উদ্ধার করে।

এরপর পানিতে ডুবিয়ে রাখা হয় হলুদ টেপে মোড়ানো ককটেলটি।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজ আহমেদ বাংলানিউজকে ঘটনাস্থলে বলেন, চট্টগ্রাম কলেজের মূল প্রশাসনিক ভবন ও রসায়ন ভবনের মাঝখানে বাগানের মতো যে জায়গা সেখানে তল্লাশি করে ককটেলটি পাওয়া যায়।


তিনি জানান, পুলিশের কাছে গোপন সংবাদ ছিল ক্যাম্পাস থেকে বিতাড়িত শিবিরের ক্যাডার ও নেতা-কর্মীরা পুনর্দখল নিতে অস্ত্রশস্ত্রসহ বিস্ফোরক মজুদ করছে। তাই আমরা নিয়মিত নজরদারি ও তল্লাশি চালাচ্ছিলাম। তখনই ককটেলটি নজরে আসে।

এদিকে, শিবিরের অপতৎপরতার বিরুদ্ধে নগর ছাত্রলীগ সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির নেতৃত্বে ক্যাম্পাসে মিছিল করেছে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ।

১৬ ডিসেম্বর চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ শহীদ মিনারে ফুল দিতে গেলে ছাত্রশিবিরের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় তিন দশক পর শিবিরের একচ্ছত্র আধিপত্য গুঁড়িয়ে দিয়ে ছাত্রলীগ ক্যাম্পাসের দখল নেয়।  

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৫
আরডিজি/এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।