ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

রাঙ্গুনিয়ায় মীর নাছিরের গাড়িবহরে হামলার অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৫
রাঙ্গুনিয়ায় মীর নাছিরের গাড়িবহরে হামলার অভিযোগ মীর মোহাম্মদ নাছির উদ্দিন

চট্টগ্রাম: রাঙ্গুনিয়ায় নির্বাচনী প্রচারণা চালানোর সময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মীর মোহাম্মদ নাছির উদ্দিনের গাড়িবহরে হামলার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার দুপুর সোয়া ১টার দিকে গুছরা বাজারে এ হামলার ঘটনা ঘটে বলে জানিয়েছেন মীর মোহাম্মদ নাছির উদ্দিন।

তিনি বলেন, পুলিশের সামনেই সরকার দলের ক্যাডাররা হামলা চালিয়েছে। তবে এ ধরনের কোন ঘটনার সত্যতা পাওয়া যায়নি বলে দাবি করেছেন রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির।


তিনি বাংলানিউজাকে বলেন, শনিবার বেলা ১২টার দিকে রাঙ্গুনিয়া গোছরা বাজারে বিএনপির দলীয় প্রার্থীকে নিয়ে প্রচারণা শুরু করি। বাজারে প্রচারণা শেষ করে সামনের দিকে যাওয়ার সময় পেছন থেকে ২০ থেকে ২৫ জনের একটি দল হামলা চালায়।

মীর নাছির জানান, হামলায় ছাত্রদল নেতা ফারুক, রায়হান, মহিউদ্দিন, শওকতসহ ১১ নেতা কর্মী আহত হয়েছে। এর মধ্যে ফারুক, রায়হান, মহিউদ্দিন ও জাহাঙ্গীরকে চট্টগ্রাম মেডিকেল কলেজে ও বাকী ৭ জনকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটানার তীব্র নিন্দা জানিয়ে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা বলেন, এ ধরনের বর্বরোচিত হামলা প্রমাণ করে সরকারের জনপ্রিয়তা শুন্যের কোটায়। তারা গণতন্ত্রে বিশ্বাস করে না। সুষ্ঠু নির্বাচন হলে তাদের প্রার্থীর জামানাত বাজেয়াপ্ত হবে। তাই তারা নিরপক্ষ ও অবাধ নির্বাচন করতে চায় না।

তিনি বলেন, এ কারণেই একদিকে গণসংযোগ কর্মসূচি ও প্রচার প্রচারনায় হামলা করছে। অন্যদিকে বিরোধী দলের নেতাকর্মীদের অন্যায়ভাবে মামলা-হামলা, জেল, জুলুম, হত্যা, গুম, অপহরণ করছে।

দলীয় পেশী শক্তি দিয়ে ভোট কেন্দ্র দখল, ভোটের ফলাফল পরিবর্তনের মহড়া দিচ্ছে অভিযোগ করে তিনি বলেন, নির্বাচন কমিশন সরকার দলীয় আজ্ঞাবহ। এ নির্বাচন কমিশন ও স্থানীয় প্রশাসন সাধারণ ভোটাদের নিরাপত্তা দিতে পারছে না।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির বাংলানিউজকে বলেন, হামলার খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। কিন্তু ঘটনার কোন সত্যতা পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৩৫১ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৫
এমইউ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।