ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

সরকারি স্কুলে ভর্তি, ক ক্লাস্টারের ফল বৃহস্পতিবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
সরকারি স্কুলে ভর্তি, ক ক্লাস্টারের ফল বৃহস্পতিবার

ক ক্লাস্টারের চার স্কুলের ৫ম, ৬ষ্ঠ, ৭ম ও ৮ম শ্রেণির ভর্তি পরীক্ষার ফলাফল বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুর আড়াইটায় প্রকাশিত হবে। পরীক্ষায় অংশ নেওয়া শিক্ষার্থীরা চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্ধারিত ওয়বেসাইট (www.chittagong.gov.bd) থেকে এ ফল জানতে পারবে।

চট্টগ্রাম: ক ক্লাস্টারের চার স্কুলের ৫ম, ৬ষ্ঠ, ৭ম ও ৮ম শ্রেণির ভর্তি পরীক্ষার ফলাফল বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুর আড়াইটায় প্রকাশিত হবে। পরীক্ষায় অংশ নেওয়া শিক্ষার্থীরা চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্ধারিত ওয়বেসাইট (www.chittagong.gov.bd) থেকে এ ফল জানতে পারবে।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. হাবিবুর রহমান বাংলানিউজকে বলেন, ক ক্লাস্টারের কলেজিয়েট স্কুল, ডা. খাস্তগীর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, বাকলিয়া সরকারি উচ্চ বিদ্যালয় (বালক শাখা) ও সিটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১১ হাজার ৩৩৩ জন শিক্ষার্থী ১ম দফার ভর্তি পরীক্ষায় অংশ নেয়।

জেলা প্রশাসনের সার্বিক ব্যবস্থাপনায় ইতোমধ্যে ক ক্লাস্টারভূক্ত চারটি স্কুলের ভর্তিচ্ছু শিক্ষার্থীদের খাতা কাটা সম্পন্ন হয়েছে।

 বৃহস্পতিবার আড়াইটায় জেলা প্রশাসনের ওয়েবসাইট ও স্ব স্ব স্কুলে ফলাফল পাওয়া যাবে।  

এর আগে বুধবার (২১ ডিসেম্বর) সকাল ১০টা থেকে বেলা ১২টা পর্যন্ত  ক ক্লাস্টারের ৫ম, ৭ম ও ৮ম শ্রেণির এবং দুপুর ২টা থেকে বেলা ৪টা পর্যন্ত ক ক্লাস্টারের ৬ষ্ঠ শ্রেণির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।   ১ম দফার পরীক্ষায় চার স্কুলের ৫৪৯ জন শিক্ষার্থী অনুপস্থিত ছিল।

শুক্রবার (২৩ ডিসেম্বর) খ ক্লাস্টার এবং ২৬ ডিসেম্বর গ ক্লাস্টারের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

 বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬

এসবি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।