ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বিএমএ নির্বাচনে ভোট গণনা চলছে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
বিএমএ নির্বাচনে ভোট গণনা চলছে বিএমএ নির্বাচনের ভোটগ্রহণ সম্পন্ন। ছবি: উজ্জ্বল ধর-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) নির্বাচনে চট্টগ্রাম কেন্দ্রে বিকেল পাঁচটায় ভোট গ্রহণ শেষে সন্ধ্যা সাতটায় ভোট গণনা শুরু হয়েছে।

চট্টগ্রাম:  বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) নির্বাচনে চট্টগ্রাম কেন্দ্রে বিকেল পাঁচটায় ভোট গ্রহণ শেষে সন্ধ্যা সাতটায় ভোট গণনা শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকাল সাড়ে আটটা থেকে নগরীর ডা. খাস্তগীর সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়।

বিকেল পাঁচটা পর্যন্ত একটানা তিন হাজার ৩৫৯ জন ভোটার ভোট দেন। এরপর কেন্দ্রের প্রধান ফটক বন্ধ করে দেওয়া হয়।

দোতলার বড় একটি কক্ষে ভোট গণনা স্থলে দুই প্যানেলের ৩২ জন করে কাউন্টিং এজেন্ট ও নির্বাচন পরিচালনা কমিটির কাউন্টিং অফিসাররা রয়েছেন। এজেন্টদের মোবাইল ফোন ভেতরে নিয়ে যেতে দেওয়া হয়নি।

কেন্দ্রের প্রধান ফটকের ভেতরে অপেক্ষা করছেন সাংবাদিকরা। বাইরে কৌতূহলী মানুষের ভিড় বাড়ছে।  সন্ধ্যায় কেন্দ্র পরিদর্শন করেন নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) দেবদাস ভট্টাচার্য।

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (দক্ষিণ) শাহ মো.আবদুর রউফ বাংলানিউজকে বলেন, কেন্দ্রের ভেতরে-বাইরে তিন শতাধিক পুলিশ রয়েছে। বাইরে সাদা পুলিশে প্রচুর পুলিশ রয়েছে। কে কী করছে সব তথ্য আমাদের কাছে আছে।

পুলিশ ছাড়াও বিপুলসংখ্যক র্যাবসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য রয়েছে জামালখান এলাকায়।  ভোটাররা জানিয়েছেন, নজিরবিহীন নিরাপত্তায় এবার ভোট হয়েছে বিএমএর। কেন্দ্রে বসানো হয়েছে সিসিটিভি ক্যামেরাও। এতে স্বস্তি বোধ করছেন তারা।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।