ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

র‌্যাডিসনে বড়দিনের আমেজ (ভিডিও)

আল রাহমান, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬
র‌্যাডিসনে বড়দিনের আমেজ (ভিডিও) র‌্যাডিসন ব্লু চিটাগাং বে ভিউতে বড়দিনের ব্যুফে সাজাচ্ছেন শেফ এরফান হোসাইন

পাঁচতারা হোটেল র‌্যাডিসন ব্লু চিটাগাং বে ভিউ সেজেছে বড়দিনের সাজে। সুদৃশ্য ক্রিসমাস ট্রি, উপহারের থলে হাতে শান্তক্লজ, বর্ণিল আলোকসজ্জা কী নেই! শুধু কি সাজ, বড়দিনের আমেজ পদে পদে। এক্সচেঞ্জ রেস্টুরেন্টে ব্যুফে ডিনারে ১২০ পদের বেশিরভাগই বড়দিনের স্পেশাল। এবারের আকর্ষণ আট কেজির অস্ট্রেলিয়ান টার্কি রোস্ট।

চট্টগ্রাম: পাঁচতারা হোটেল র‌্যাডিসন ব্লু চিটাগাং বে ভিউ সেজেছে বড়দিনের সাজে। সুদৃশ্য ক্রিসমাস ট্রি, উপহারের থলে হাতে শান্তক্লজ, বর্ণিল আলোকসজ্জা কী নেই! শুধু কি সাজ, বড়দিনের আমেজ পদে পদে।

এক্সচেঞ্জ রেস্টুরেন্টে ব্যুফে ডিনারে ১২০ পদের বেশিরভাগই বড়দিনের স্পেশাল। এবারের আকর্ষণ আট কেজির অস্ট্রেলিয়ান টার্কি রোস্ট।

র‌্যাডিসনের এক্সিকিউটিভ শেফ এরফান হোসাইন বাংলানিউজকে জানান, বড়দিনের স্পেশাল আইটেমের মধ্যে আছে চেরি ও আপেলে তৈরি কেক ‘মিনস পাই’, কিউই লগ কেক, লিচি লগ কেক, ক্রিসমাস কেক-কুকিজ, ললিপপ, ক্রিসমাস হাউস কেক ইত্যাদি। রকমারি স্যুপ, ডেজার্ট তো আছেই।

তিনি বলেন, ব্যুফেতে আছে টার্কি স্টাফিং, স্যামন অ্যান্ড পটেটো টেরিন সালাদ, জাপানিজ চুসি, ফিশ টেরিন, এগ মুজ, বিফ লাজানিয়া, ব্রেস্ট কেবেইজ, মিনি বাঁধাকপির মতো দেখতে স্টিম ব্রাসেলস স্প্রাউটস, ইটালিয়ান চিকেন, অস্ট্রেলিয়ান ল্যাম্ব শাংক, ইলিশসহ বাংলা, ইন্ডিয়ান, কন্টিনেন্টাল নানা পদ।

এ ছাড়া লাইভ স্টেশনে থাকছে চিংড়ি, রেড স্ন্যাপার ফিশ, কিং ফিশ, হাবস গ্রিল চিকেন, চিকেন শর্মা ইত্যাদি।

এবার শান্তক্লজ সেজে শিশু-কিশোরদের মাঝে উপহারসামগ্রী বিতরণ করছে সৈকত সিন্দু দাশ এবং মি. যাসিফ। সৈকত সিন্দু দাশ বাংলানিউজকে বলেন, বড়দিনের অন্যতম অনুষঙ্গ শান্তক্লজের উপহার। শিশুরা দারুণ আনন্দিত হয় চকলেটসহ রকমারি উপহারসামগ্রী হাতে পেয়ে। এখন শুধু উপহারে চূড়ান্ত খুশি হয় সোনামণিরা। তাদের সঙ্গে সেলফি তোলা চাই-ই-চাই।

লবিতে কথা হয় পাথরঘাটা থেকে আসা জেমস রড্রিকসের সঙ্গে। তিনি বাংলানিউজকে বলেন, বড়দিনের প্রথম প্রহরে বিশ্বশান্তির জন্য প্রার্থনা করেছি গির্জায়। দিনভর আত্মীয়-স্বজনের বাসায় গিয়ে কুশল বিনিময় করেছি। এখন র‌্যাডিসন ব্লু চিটাগাং বে ভিউতে পরিবারের সঙ্গে এসেছি ব্যুফে ডিনারে। এসে দেখছি লবি থেকে শুরু করে পুরো হোটেলজুড়ে এলাহি আয়োজন। আমরা খুবই খুশি।

       

** র‌্যাডিসনে থার্টিফার্স্ট টিকেট ৪ হাজার, পেনিনসুলায় ৫ হাজার

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৬

এআর/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।