ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

ছয় হোটেলের কর্মকর্তাদের নিয়ে ‘পিপিএল’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৮ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৭
ছয় হোটেলের কর্মকর্তাদের নিয়ে ‘পিপিএল’ ছয় হোটেলের কর্মকর্তাদের নিয়ে ‘পিপিএল’। ছবি: সোহেল সরওয়ার-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: ঢাকা, চট্টগ্রাম ও কক্সবাজারের ছয় হোটেলের আটটি টিম নিয়ে পঞ্চমবারের মতো শুরু হচ্ছে পেনিনসুলা প্রিমিয়ার লিগ (পিপিএল)-২০১৭। আগামী ২৮ জানুয়ারি দিনভর চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই ক্রিকেট টুর্নামেন্ট।

এ উপলক্ষে বুধবার (৪ জানুয়ারি) পেনিনসুলায় এক সংবাদ সম্মেলনে টুর্নামেন্টের লোগো উন্মোচন করা হয়। পেনিনসুলার উদ্যোগে এই টুর্নামেন্টের স্পন্সর প্রতিষ্ঠান হিসেবে রয়েছে সুফিয়ান ইঞ্জিনিয়ারিং।

সংবাদ সম্মেলনে জানানো হয়, চট্টগ্রামের পেনিনসুলা, র‌্যাডিসন ও ওয়েল পার্ক রেসিডেন্স, ঢাকার রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট লিমিটেড ও এসকট দ্যা রেসিডেন্স লিমিটেড এবং কক্সবাজারের ওসান প্যারাডাইস হোটেল অ্যান্ড রিসোর্টের মোট আটটি দল এই টুর্নামেন্টে অংশ নেবে।

সংবাদ সম্মেলনে বক্তব্য দেন প্যানিনসুলার মহাব্যবস্থাপক মুস্তাক লুহার, সুফিয়ান ইঞ্জিনিয়ারিং এর প্রধান নির্বাহী মো. আবু সুফিয়ান প্রমুখ।

আয়োজকরা জানান, প্রতি দলের হয়ে ছয় জন করে খেলোয়াড় অংশ নেবেন। এমএ আজিজ স্টেডিয়ামে দিনব্যাপী অনুষ্ঠিতব্য এই টুর্নামেন্টটির প্রথম পর্ব হবে নক আউট পদ্ধতিতে। নক আউট পর্ব শেষে সেমিফাইনালে উত্তীর্ণ চার দল একইদিন সন্ধ্যায় মুখোমুখি হবে। পরে অনুষ্ঠিত হবে ফাইনাল। ফ্লাডলাইটের আলোয় সেমিফাইনাল ও ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

২০১৩ সাল থেকে পেনিনসুলার উদ্যোগে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৭

টিএইচ/আইএসএ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।