ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

প্রতিষ্ঠাবার্ষিকীতে মেয়র অনুসারী ছাত্রলীগের শোভাযাত্রা-সমাবেশ

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৭
প্রতিষ্ঠাবার্ষিকীতে মেয়র অনুসারী ছাত্রলীগের শোভাযাত্রা-সমাবেশ প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশ (সংগঠনের পাঠানো)

চট্টগ্রাম: নগরীর জে এম সেন হলে আলাদাভাবে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি পালন করেছে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র আ জ ম নাছির উদ্দিনের অনুসারী ছাত্রলীগের নেতাকর্মীরা।  মেয়র এই কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।  তবে তিনি শহীদ মিনার প্রাঙ্গণে নগর ছাত্রলীগের মূল অংশের কর্মসূচিতেও যোগ দেন।

বুধবার (০৪ জানুয়ারি) সকালে জে এম সেন হল প্রাঙ্গণে কেক কেটে এবং বেলুন উড়িয়ে ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচির উদ্বোধন করেন মেয়র।

এসময় মেয়র বলেন, স্বাধীনতাকে অর্থবহ করা, ক্ষুধামুক্ত বাংলাদেশ গঠন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ নির্মাণে ছাত্রলীগের নেতাকর্মীদের ভূমিকা অপরিহার্য।

তিনি বলেন, দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে ছাত্রলীগের নেতাকর্মীদের অতন্দ্র প্রহরীর মত কাজ করতে হবে।  লোভ পরিহার করে শিক্ষা, শান্তি ও প্রগতির পথে ছাত্রলীগকে পরিচালনা করতে হবে।

পরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়।

নগর ছাত্রলীগের সহ সভাপতি মিথুন মল্লিকের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারন সম্পাদক ওয়াহেদ রাসেলের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে চসিক কাউন্সিলরদের মধ্যে তারেক সোলাইমান সেলিম, গোলাম মো. জোবায়ের, নাজমুল হক ডিউক, হাসান মুরাদ বিপ্লব, আবদুল কাদের, জহুর আলম জসিম, শৈবাল দাশ সুমন বক্তব্য রাখেন।

সাবেক ছাত্রলীগ নেতাদের মধ্যে সফর আলী, শেখ মাহমুদ ইসহাক, নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, জালাল উদ্দিন ইকবাল, বখতেয়ার উদ্দিন খান, মঞ্জুর হোছাইন, মোহাম্মদ ঈশা, রফিকুল হোসেন বাচ্চু, জাফর আহমদ, জিএম সাহাব উদ্দিন, আবদুল হান্নান, বেলাল আহমদ, সফি বাঙালি, রায়হান ইউসুফ, আবদুল মান্নান ফেরদৌস, ফারুক আহমদ, বিজয় কিষান চৌধুরী বক্তব্য রাখেন।

বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক আবদুল্লা আল মামুন ও ইয়াছির আরাফাত, নগর ছাত্রলীগের সহ সভাপতি ইমতিয়াজ বাবলা, রেজাউল আলম রনি, মহিউদ্দিন মাহি, রোকন উদ্দিন রানা, সরোয়ার উদ্দিন, মো. শাকিল, এম কাইছার উদ্দিন, জাহেদুল হক চৌধুরী মার্শাল, রাজা মিয়া, মঈনুর রহমান, মঈন শাহরিয়ার, হাসমত আলী রাসেল, সনেট চক্রবর্তী, ইমরান আলী মাসুদ, মোর্শেদুল আলম, অসিউর রহমান, মনির চৌধুরী, রাশেদুল আলম, হুমায়ুন কবির, ইসমাইল হোসেন শুভ, রায়হানুল কবির শামীম।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৭

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।