ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

উন্নয়ন মেলা শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৫ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০১৭
উন্নয়ন মেলা শুরু উন্নয়ন মেলার উদ্বোধন অনুষ্ঠানে দর্শকদের একাংশ

চট্টগ্রাম: বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত উন্নয়ন মেলা সারাদেশের মতো চট্টগ্রামেও শুরু হয়েছে। এ উপলক্ষে সোমবার সকাল নয়টায় নগরীর সার্কিট হাউস থেকে একটি শোভাযাত্রা বের হয়।

শোভাযাত্রাটি মেলা প্রাঙ্গণ নগরীর এম এ আজিজ স্টেডিয়ামের অনুশীলন মাঠে এসে শেষ হয়। এই মাঠেই তিন দিনব্যাপী এই মেলা অনুষ্ঠিত হচ্ছে।

জেলা প্রশাসন সূত্র জানায়, চট্টগ্রামে অনুষ্ঠিতব্য মেলায় ৯৫ টি সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের ১০৭টি স্টল অংশ নিচ্ছে। এদিকে শোভাযাত্রা শেষে সকাল সাড়ে ১০ টায় মেলার উদ্বোধন করেন বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের নির্বাহী চেয়ারম্যান পবন চৌধুরী।

এছাড়া উদ্বোধনী দিনে জেলা প্রশাসক মো. সামসুল আরেফিনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন বিভাগীয় কমিশনার মো. রুহুল আমিন, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোহা. শফিকুল ইসলাম ও পুলিশ সুপার নূর এ আলম মীনা, মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম জেলা কমান্ডার সাহাব উদ্দিন, নগর কমান্ডার মোজাফফর আহমেদ।

প্রতিদিন সকাল ১০ টা থেকে ১০ টা পর্যন্ত মেলা চলবে। প্রতিদিন বিকেলে অনুষ্ঠিত হবে সেমিনার ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

বাংলাদেশ সময়: ১০৩৯ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।