ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

৯৮৭ বোতল ফেনসিডিলসহ ধরা তিন মাদক ব্যবসায়ী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭
৯৮৭ বোতল ফেনসিডিলসহ ধরা তিন মাদক ব্যবসায়ী ৯৮৭ বোতল ফেনসিডিলসহ ধরা তিন মাদক ব্যবসায়ী

চট্টগ্রাম: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড এলাকায় অভিযান চালিয়ে ৯৮৭ বোতল ফেনসিডিলসহ একটি কাভার্ডভ্যান জব্দ করেছে র‌্যাব-৭। এসময় তিন মাদক ব্যবসায়ীকেও গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে মহাসড়কের ভাটিয়ারী অফিসার্স আবাসিক এলাকা এবং বিএমএ হাইস্কুলের এই অভিযান চালানো হয়।

র‌্যাব-৭ সূত্র জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বেশ কয়েকজন মাদক ব্যবসায়ী একটি কাভার্ডভ্যান যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে আসছে এমন খবরে চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি করতে থাকে র‌্যাব।

এ সময় কুমিল্লা হতে চট্টগ্রামগামী একটি কাভার্ডভ্যানের গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা সেটিকে থামানোর সংকেত দেয়। তবে কাভার্ডভ্যানটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে মো. জামাল (২৫), মো. ওমর ফারুক (৩৪), মো. আজাদ (২৩) নামে তিন মাদক ব্যবসায়ীকে আটক করে।
পরে কাভার্ডভ্যানে (ঢাকা মেট্রো-ট-১৪-৩৫৮৯) তল্লাশি  চালিয়ে সুকৌশলে লুকানো অবস্থায় থাকা ৯৮৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

উদ্ধার করা ফেনসিডিলের আনুমানিক মূল্য সাত লাখ ৮৯ হাজার ৬০০ টাকা এবং জব্দ করা কাভার্ডভ্যানের আনুমানিক মূল্য ৪০ লাখ টাকা বলে জানিয়েছে র‌্যাব।

গ্রেফতার তিন মাদকব্যবসায়ীকে সীতাকুণ্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।