ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

মহিউদ্দিনকে ‘আদর্শিক শিক্ষক’ বললেন চবি’র প্রোভিসি

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
মহিউদ্দিনকে ‘আদর্শিক শিক্ষক’ বললেন চবি’র প্রোভিসি চবি’র প্রো-ভিসি

চট্টগ্রাম: প্রয়াত আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীকে নিজের আদর্শিক শিক্ষক হিসেবে উল্লেখ করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রোভিসি) ড.শিরীন আখতার চৌধুরী।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) মহিউদ্দিনের স্মরণ সভায় তিনি বলেন, একজন শিক্ষক হিসেবে আমি বলছি, মহিউদ্দিন চৌধুরী ছিলেন আমার আদর্শিক শিক্ষক।   তিনি একজন ব্যক্তি নন, একটি প্রতিষ্ঠান।

 

নগর মহিলা আওয়ামী লীগ আয়োজিত এই সভায় সংসদ সদস্য সাবিহা মুসা বলেন, মহিউদ্দিন চৌধুরী নারীদের কখনোই অবহেলা করেননি।   মেয়র থাকার সময় তিনি নারী সমাজকে সর্বোচ্চ সম্মান দিয়েছেন।

নগরীর মুসলিম ইনস্টিটিউট হল মিলনায়তনে এই স্মরণ সভায় সংসদ সদস্য ওয়াসিকা আয়েশা খান বলেন, মহিউদ্দিন চৌধুরী আজীবন আমাদের ছায়া হয়ে থাকবেন। নতুন প্রজন্মের কাছে তিনি স্বপ্নের বাতিঘর হয়ে থাকবেন।

নগর মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি রওশন আরা ইউসুফের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক কাউন্সিলর নীলু নাগের সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন নগর মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি তপতি সেন গুপ্ত, সাধারণ সম্পাদক আনজুমান আরা চৌধুরী আনজি, মালেকা চৌধুরী, হাজেরা চৌধুরী, মুন্নি জাফর, বিলকিস কলিম উল্লাহ, হাসিনা আক্তার টুনু, খোরশেদা বেগম, লায়লা আক্তার এটলী, আয়েশা আলম, হুরে আরা বিউটি, এড. রোকসানা আক্তার, শারমীন ফারুক, ফাতেমা আক্তার, ইশরাত জাহান চৌধুরী, মনোয়ারা বাহাদুর, আয়শা সিদ্দিকা, মমতাজ বেগম, আয়শা আক্তার পান্না, জিন্নাত বেগম, শামসুনাহার মিনু, রুবী বেগম, রহমতুন্নেসা, মিনু বেগম, হালিমা বারেক, ইয়াসমিন আক্তার, শামসুন্নাহার বেবী, পারভীন সুলতানা, মুনমুন সেন, শাহীন ফেরদৌসি, শবনম ফেরদৌসি, রহিমা, রোকসানা করিম পলি, ফারজানা আক্তার, রেনুকা বেগম ও রেহেনা আক্তার রানু।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭

আরডিজি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।