ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

চবিতে বিজয় দিবসের অনুষ্ঠান ‘এ আমার অহংকার’

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭
চবিতে বিজয় দিবসের অনুষ্ঠান ‘এ আমার অহংকার’ চবিতে বিজয় দিবসের অনুষ্ঠান ‘এ আমার অহংকার’

চট্টগ্রাম: মহান বিজয় দিবস উদ্‌যাপন উপলক্ষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) সাংস্কৃতিক সংসদের উদ্যোগে ‘এ আমার অহংকার’ শিরোনামে এক আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি ড. সুমন গাঙ্গুলীর সভাপতিত্বে আলোচনা সভায় অতিথি হিসেবে বক্তব্য দেন কলা ও মানববিদ্যা অনুষদের ডিন ড. মো. সেকান্দর চৌধুরী, বন ও পরিবেশবিদ্যা ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর ড. মো. দানেশ মিয়া এবং সংগীত বিভাগের সভাপতি সুকান্ত ভট্টাচার্য।

অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক নাহিদ নেওয়াজ এবং মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও অনুষ্ঠানের আহ্বায়ক ফরহাদ হোসেন।

সাংস্কৃতিক পর্বে পরিবেশিত হয় একক ও দলীয় গান, একক ও দলীয় আবৃত্তি এবং নৃত্য।

অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন সংগঠনের সদস্য অনিরুদ্ধ গোস্বামী, গায়ত্রী চক্রবর্ত্তী, আশরাফ চৌধুরী, অশ্রুমনি, শতাব্দী নন্দী, তুলি নন্দী, শ্রাবণী দে, নাহিদ নেওয়াজ, আনোয়ার হোসেন, পার্থ দাশ ও এজাজ আহমেদ নিশান।

নৃত্য পরিবেশন করেন সজিব সতেজ, জান্নাতুল ফেরদৌস, উসাইনদা মারমা প্রিনী, মিনা দেওয়ান ও টিং টিং উ।

আবৃত্তি পরিবেশন করেন রিমি জাহান, নাহিদুল ইসলাম, এজাজ আহমেদ নিশান, আনোয়ার হোসেন, পার্থ দাশ, অনিরুদ্ধ গোস্বামী, শতাব্দী নন্দী, অশ্রুমনি, গায়ত্রী চক্রবর্ত্তী ও নাহিদ নেওয়াজ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন শিমুল চন্দ্র দাশ, প্রকৃতি সাহা ও রিমি জাহান।

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৭

টিএইচ/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।